এই বাংলায় আপনার আজকের রাশিফল (২১ জুন, ২০১৯, শুক্রবার )

0
306

৫ আষাঢ়, ইং ২১ জুন, মুং ১৭ শওয়াল, (ভাঃ তাং ৩১ জ্যৈষ্ঠ)।
অ ৫ আহাব, ফসলী ৪ আষাঢ়, সংবৎ ৪ আষাঢ় বদি।

মেষ রাশিঃ শারীরিক অসুস্থতায় নতুন সংস্থায় কাজের সুযোগ হাতছাড়া। পারিবারিক সমস্যা ধীরে কমবে। সম্পত্তি সংক্রান্ত মামলায় হয়রানি। সংসার সুখ বজায় থাকবে। তবে ব্যয়ের যোগ বজায় থাকবে। শারীরিক রোগ আপনার প্রিয়জনকে ভোগাতে পারে।

বৃষ রাশিঃ ব্যবসায় অভূতপূর্ব সাফল্য। দীর্ঘ টালবাহানর পর অবশেষে আইনী জটিলতা কাটতে চলেছে। ব্যবসায় বড় ধরণের বরাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের পড়াশোনার জন্য সময় স্বাভাবিক। দাম্পত্য জীবনে খারাপ প্রভাব কাটাবে। স্ত্রীর সান্নিধ্য উপভোগ করুন।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্র বা চাকুরীজীবিদের জন্য জটীল সময় কাটার আশা কম। কঠোর পরিশ্রমে সাফল্য লাভ বন্ধুর সঙ্গে সম্পর্কে অবনতি আনতে পারে। জমি-জমা বিক্রি থেকে আপাতত বিরত থাকুন। বাড়ি বা গাড়ি কেনার ইচ্ছে থাকলে কিছুদিন বিরত থাকুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

কর্কট রাশিঃ চাকরি বা ব্যবসায়িক ক্ষেত্রে কাজের চাপ মানসিকভাবে দুর্বল করতে পারে। শত্রুর নজরে পড়তে পারেন। বয়স্ক পরিজনের অসুস্থতা সামান্য প্রশমনের ইঙ্গিত। প্রেমিক-প্রেমিকারা চুটিয়ে প্রেম করুন। আর্থিক স্বচ্ছলতা আসার যোগ। আত্মীয়-পরিজনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তবে ছোটবেলায় পাওয়া চোট থেকে ব্যাথার আশঙ্কা।

সিংহ রাশিঃ সন্তানের পড়শোনা এবং গতিবিধির দিকে বাড়তি নজর দেওয়া প্রয়োজন। নৃত্য, কলাকুশলীদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। স্বপরিবারে ভ্রমণের যোগ রয়েছে। আইনী মামলায় নিস্পত্তির সম্ভাবনা।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পুরনো ঘটনা মনে করে আবেগ তাড়িত হয়ে পড়তে পারেন। পরিবারের ছোটদের সঙ্গে খেলাধূলা করে অবসর সময় কাটান। দাম্পত্য জীবন ভালো থাকবে। আধ্যাত্মিক চেতনায় মানসিক শান্তি।

তুলা রাশিঃ মেধাবী হওয়া সত্বেও আশানুরূপ চাকরি না পাওয়ায় মানসিক অবসাদ গ্রাস করতে পারে। লটারি বা শেয়ার বাজারে বিনিয়োগ ভাগ্য খুলে দেবে। অযথা স্ত্রীর সঙ্গে ঝগড়া অশান্তি ডেকে আনতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি মন্দ নয়। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

বৃশ্চিক রাশিঃ যৌথ ব্যবসার দিকে মনোনিবেশ করুন। আত্মীয় পরিজনদের সম্পর্কে অবনতি। সম্পত্তি বা জমি-জমা সংক্রান্ত দীর্ঘ বিবাদের নিষ্পত্তি ঘটতে চলেছে। সন্তানকে প্রাপ্য সময় দিন। সংসারে আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

মকর রাশিঃ ব্যবসায় ছোট-খাটো গোলযোগ আসতে পারে। আবেগে বশে অন্যের সাহায্য করতে গিয়ে বিপদ বাড়াবেন না। প্রেমের সম্পর্ক ঠিকঠাকই থাকবে। ভ্রমণের পরিকল্পনা আচমকায় স্থগিতাদেশ আপনার আনন্দকে ম্লান করতে পারে। সঞ্চয়ের দিকে সতর্ক হন।

কুম্ভ রাশিঃ বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি সুবাদে বিদেশ ভ্রমণ। ব্যবসায় সেরকম সাফল্য নেই বললেই চলে। পরিবারের অভিভাবকদের প্রতি দায়িত্ব পালন থেকে বিরত হয়ে পড়বেন না। বয়স্ক পরিজনদের সঙ্গে সময় দিন, তাদের মনও ভালো থাকবে। শেয়ার বাজারে বিনিয়োগে আর্থিক ক্ষতির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মীন রাশিঃ চাকরি ক্ষেত্রে কোনও সহকর্মীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ধারের টাকা তুলতে কাল ঘাম ছুটবে। সংসারের দায়িত্ব নতুন করে আর্থিক চাপ বাড়াতে পারে। তবে স্বাস্থ্যের দিক থেকে আজ আপনি সম্পূর্ণ তরতাজা। পরিবারের সঙ্গে ছোটখাটো ভ্রমণে আনন্দ এবং মানসিক শান্তি।