মনাপপুরাম ফাইন্যান্স লিমিটেডের কাস্টমার মিট বাঁকুড়ায়

0
343

সংবাদদাতা, বাঁকুড়াঃ- বাঁকুড়ার মানুষের কাছে মনাপপুরাম সংস্থা সম্পর্কে অবগত করার জন্য একটি কাস্টমার মিট অনুষ্ঠানের আয়োজন করা হয় সংস্থার পক্ষ থেকে। সাধারণ মানুষকে এই সংস্থা সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য জানানো হয়।
সাধারন মানুষ এই অনুষ্ঠানে এসে বলেন যে, এই সংস্থার থেকে তারা যে সুযোগ সুবিধা পাচ্ছে তাতে তাদের জীবন ধারনের মানের অনেক উন্নতি ঘটেছে। তাই তারা এই সংস্থাটি কাজকর্ম যথেষ্ট প্রসংশনীয় বলে উল্লেখ করেন।

দেশের বিভিন্ন প্রান্তে মনাপপুরাম ফাইন্যান্স লিমিটেডের শাখা রয়েছে। দীর্ঘ ৭০ বছর ধরে সম্মানের সঙ্গে সাধারণ মানুষকে সুযোগ সুবিধা দিয়ে আসছে এই সংস্থা। রাজ্যের অন্যান্য জেলায় এই সংস্থার শাখা থাকলেও বাঁকুড়া জেলার সোনামুখীতে মাস চারেক আগে তারা তাদের শাখা খুলেছেন। একই সাথে বাঁকুড়া জেলার বাঁকুড়া সদর ও বিষ্ণুপুরে সংস্থার পক্ষ থেকে।

মনাপপুরান সংস্থার সেলস এর সর্বভারতীয় প্রধান মিস্টার জোসি ভিকে বলেন, ১৯৪৯ সালে আমাদের এই কোম্পানি শুরু হয়েছিল। বর্তমানে দেশের ২৬ টি রাজ্যের বিভিন্ন প্রান্তে ৩৫০০ টি শাখা রয়েছে এবং ২৫০০০ এমপ্লয়ি আমাদের সঙ্গে কাজ করছে। তিনি বলেন আমাদের কোম্পানি আর বি আই ব্যাংক এর নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়াও অনলাইনে গোল্ড লোন এর সুবিধা রয়েছে। তিনি বলেন আমাদের এখানে আসলে সাধারণ মানুষের অনেক বেশি সুবিধা হবে। বাঁকুড়া ব্রাঞ্চের ম্যানেজার পিন্টু সরকার বলেন, আমাদের মেন বিজনেস গোল্ড লোন। তিনি আরও বলেন কাস্টমারদের আমরা বিভিন্ন লোন দিয়ে থাকি সেই সম্পর্কে কাস্টমারদের অবহিত করতে আজকে আমাদের এই অনুষ্ঠান। তিনি জানান, সাধারন বাঁকুড়া বাসী যে কোনো সময় আমাদের বাঁকুড়া ব্রাঞ্চে যা রানীগঞ্জ মোড়, বীর সাভারকার সরণী তে অবস্থিত আসতে পারেন বা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন আমাদের নম্বরে ৯০৭২০০৩৮৫১ বা ৯০৭২৬০৩৯২৩ তে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here