টয়লেটে পরিষ্কার নেই অভিযোগ করায় কুরুচিকর মন্তব্য মহিলা যাত্রীকে রাজবাঁধ রেলস্টেশন কর্মীদের।

0
578

সংবাদদাতা, রাজবাঁধ:-

টয়লেটে পরিষ্কার নেই অভিযোগ করায় কুরুচিকর মন্তব্য মহিলা যাত্রীকে। আজ রাজবাঁধ রেলস্টেশন কর্মীদের। দেশের প্রধানমন্ত্রী যখন স্বচ্ছ ভারত অভিযান শুরু করেছেন ঠিক সেই সময় তার উল্টো ছবি ধরা পড়ল রাজবাঁধ রেলস্টেশনের টয়লেটে, অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা টয়লেট দেখে অভিযোগ করেন বহু যাত্রী ।

রাজবাঁধ রেলস্টেশনের উপর ভরসা করে আছেন প্রায় আশেপাশের ত্রিশটি গ্রামের মানুষ । নিত্যদিনের যাতায়াতের একমাত্র মাধ্যম এই রাজবাঁধ রেলস্টেশন। পূর্ব রেলের পক্ষ থেকে রাজবাঁধ স্টেশন চত্বরে রয়েছে বেশ কয়েকটি টয়লেট। কিন্তু তার সঠিক রক্ষণাবেক্ষণ ও পরিষ্কার পরিচ্ছন্ন হয় না সময় মতন। আর তাই আজ বেশ কিছু মহিলা যাত্রী এই অভিযোগ নিয়ে রাজবান স্টেশনের কর্মচারীদের কে অভিযোগ করতে গেলে তাদের কুরুচিকর মন্তব্য করেন রেলস্টেশনের কর্মীরা। রেল স্টেশনের কর্মীরা ওই মহিলা যাত্রীদেরকে শুধু কটূক্তি নয় তার সাথে সাথে তারা তাদের শারীরিক সমস্যার কথা তুলে কুরুচিকর মন্তব্য করেন বলে অভিযোগ। মহিলা যাত্রীদের অভিযোগ করার সময় একটি ভিডিও করেন। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হলে তা ভাইরাল হয়ে যায় ।

ওই রেলস্টেশন কর্মীদের বিরুদ্ধে অবিলম্বে কড়া শাস্তির দাবি জানান সাধারণ রাজ্যবাসি। পূর্ব রেলের পক্ষ থেকে ওই রেল কর্মচারীদের ওপর কি শাস্তি মূলক ব্যবস্থা নেওয়া হয় তা এখন দেখার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here