BLRO স্টাফের নাকের ডগা দিয়ে বেরিয়ে গেলো অবৈধ বালির গাড়ি

0
292

প্রতিনিধি , বাঁকুড়া :-

ইন্দাস থানার পাত্রগাঁতি গ্রামের পাশে দরেকেশ্বর নদী থেকে অবৈধ ভাবে দীর্ঘ দিন ধরে এক শ্রেণীর বালি মাফিয়ারা বালি চুরি করে যাচ্ছে । এদিন বালি চুরি করতে গিয়ে একটি ট্রাক্টরকে হাতেনাতে ধরে ফেললো পাত্রগাঁতি গ্রামের বাসিন্দারা । এর পর BLRO অফিসে খবর দেওয়া হলে BLRO অফিসের এক স্টাফ এসে হাজির হন ঘটনা স্থলে । কোনো রকম পুলিশ প্রশাসন ছাড়াই স্পটে আসেন তিনি ।
এরপর BLRO অফিসের ওই স্টাফ দেখতে যান গ্রামবাসীদের নিয়ে কোথাথেকে বালি তোলা হচ্ছিল । সেই সুযোগে ট্রাক্টরের চালক তার ট্রাক্টর নিয়ে চম্পট দেন , আর এখানেই প্রশ্ন উঠছে কোথাও কি BLRO সাহেবের গাফিলতি রয়েছে ।

স্থানীয় গ্রামের বাসিন্দা সমীর মাঝি জানায় , রসুলপুর অসিত দের ট্রাক্টর কে আমরা আজ আটক করি । গাড়িটিতে সম্পন্ন বালিবোঝাই ছিল এবং ওপর টা মাটি দিয়ে ঢেকে দেওয়ার চেষ্টা করছিলো যাতে বালি দেখতে না পাওয়া যায় । তিনি আরো বলেন বি এল আর ও দেখেছেন বালি বোঝাই ট্রাক্টার , এরপর স্থানীয় কিছু তৃণমূল এর সদস্য এসে গায়ের জোর দেখিয়ে গাড়িটি নিয়ে চলে যায় , বি এল আর ও আমাদের জানায় যে গাড়িটা যেহেতু বেরিয়ে গেছে আমাদের আর কিছু করার নেই , কারন রাস্তা থেকে আমাদের গাড়ি ধরার আইন নেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here