বাঁকুড়া হেড পোস্ট অফিস পরিদর্শন করলেন সাংসদ ডাক্তার সুভাষ সরকার

0
106

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া :-

আর কয়েক মাস বাদেই বাঁকুড়া পৌরসভা নির্বাচন রয়েছে । লোকসভা ভোটে রাজ্যে বিপুল জয়ের পর বাঁকুড়া পৌরসভা কেউ নিজেদের দখলে রাখতে চাইছে জেলা বিজেপি নেতৃত্ব । আর সেই মতই বিভিন্ন ধরনের জনসংযোগ মূলক কর্মসূচিও করছে জেলা বিজেপি নেতৃত্ব ।

এদিন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সাংসদ ডাক্তার সুভাষ সরকার শহরের প্রাণকেন্দ্র মাচানতলায় বাঁকুড়া হেড পোস্ট অফিস পরিদর্শন করলেন । সঙ্গে ছিলেন পোস্ট অফিসে ম্যানেজার । তিনি পোস্ট অফিসে আসা সকল সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন । তাদের কাছ থেকে শুনে নেন পোস্ট অফিসের পরিষেবা সংক্রান্ত বিভিন্ন তথ্য । এছাড়াও তিনি পোস্ট অফিসের বিভিন্ন আধিকারিকদের সঙ্গে কথা বলেন । একদিকে যেমন বিজেপির জনসংযোগ কর্মসূচি হলো অন্যদিকে তেমনি পোস্ট অফিস সরেজমিনে খতিয়ে দেখা হল ।

ডঃ সুভাষ সরকার বলেন , আজকে পোস্ট অফিস পরিদর্শন করতে এসে দেখলাম গ্রামের মানুষের কাছে ব্যাঙ্কিং পরিষেবা ও ডিজিটাল পরিষেবা এটা খুব দরকার এবং সেটা সফলভাবে বাঁকুড়া জেলার পোস্ট অফিস এটা করছে । পাসপোর্ট পরিষেবা আধার কার্ডের নাম সংশোধন সহ বিভিন্ন পরিষেবার ক্ষেত্রে ভালোভাবে কাজ করছে বাঁকুড়া জেলা পোস্ট অফিস । তবে কয়েকটা জায়গায় এয়ারকন্ডিশনিং ব্যবস্থা রাখা উচিত বলে তিনি মনে করেন , তাহলে এতে মানুষের আরও সুবিধা হবে ।

অশোক দত্ত নামে এক গ্রাহক বলেন , গতকাল রাতে পাসপোর্ট এর জন্য এপ্লিকেশন করা হয়েছে , আর আজ এপোয়েটমেন্ট পেলাম । এছাড়াও তিনি বলেন আগে যেখানে পাসপোর্ট এর জন্য কলকাতায় যেতে হতো এখন বাকুড়ায় বসেই পেয়ে যাচ্ছি । সব মিলিয়ে বাঁকুড়া পোস্ট অফিসের পরিষেবা অত্যন্ত খুশি তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here