২০২১ বিধানসভা নির্বাচনের আগাম প্রস্তুতি শুরু করে দিল নারায়নপুর পঞ্চায়েতের তৃণমূল নেতৃত্ব

0
99

সংবাদদাতা, বাঁকুড়া:-

২০১৯ লোকসভা নির্বাচনে ভরাডুবির পর বাইক রেলির মধ্য দিয়ে নিজেদের হারানো জমি পুনরুদ্ধার ও ২০২১ বিধানসভা নির্বাচনের আগাম প্রস্তুতি শুরু করে দিল বাঁকুড়ার পাত্রসায়ের থানার নারায়নপুর পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এদিন নারায়নপুর পার্টি অফিস থেকে প্রায় ২০০ টি মোটর বাইকের একটি র‍্যালি বের হয়। সমগ্র নারায়নপুর পঞ্চায়েত পরিক্রমা করে পাঁচপারা হয়ে আবার নারায়নপুর পার্টি অফিসের সামনে এসে আজকের বাইক র‍্যালি শেষ হয়। সাম্প্রতিক নারায়নপুর পঞ্চায়েতের উপপ্রধান প্রশান্ত শালকে তৃণমূল নেতৃত্ব সরিয়ে দেয় এবং পরবর্তী নারায়নপুর পঞ্চায়েতের সভাপতি হন আশিস মিদ্যা। এদিন তারই নেতৃত্বে এই বিশাল বাইক র‍্যালি হয়।

গত লোকসভা নির্বাচনে নারায়নপুর পঞ্চায়েতে তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তারপর দামোদর দিয়ে বহু জল গড়িয়েছে। বিজেপির উত্থান হয়েছে। তৃণমূল কর্মীরা পায়ের তলার মাটি হারিয়ে নিস্তেজ হয়ে পড়েছিল। তবে আজকের এই বাইক র‍্যালি তৃণমূল কর্মীদের মধ্যে বাড়তি অক্সিজেন জোগাবে তা আর বলার অপেক্ষা রাখে না।

নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের সভাপতি আশিস মিদ্যা মহাশয় বলেন বিজেপি যেভাবে দেশে তথা আমাদের নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের সন্ত্রাস চালাচ্ছে তারই প্রতিবাদে আজকে আমাদের এই বাইক রেলি তবে ২০২১ এর বিধানসভা নির্বাচনে আমরা নারায়ণপুর গ্রাম পঞ্চায়েত থেকে প্রচুর ভোটে লিড দেবো, তিনি আরো বলেন আমাদের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা ব্যানার্জি যে উন্নয়ন এটা মানুষ দেখতে পারছে যে কারণে আজকে আমাদের বাইক রেলি এত জনজোয়ার|

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here