করোনা আক্রান্ত হয়ে মৃত্যু কালনা বাসিন্দা CISF জওয়ানের

0
1631

সংবাদদাতা, কালনাঃ- কালনা শহরের বাসিন্দা CISF জওয়ান কলকাতা জাদুঘরে কর্মরত অবস্থায় করোণা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। ওই জওয়ানের বাড়ি কালনা পৌরসভা এলাকায়। বর্তমানে তার স্ত্রী ও দুই ছেলে ও পুত্রবধূ রয়েছেন। বড় ছেলে ও তার পুত্রবধূ কলকাতায় কর্মরত। ছোট ছেলে এবং তার স্ত্রী কালনার বাড়িতেই থাকেন। লকডাউন এর পূর্বে ছুটিতে কালনাতে নিজের বাড়ি এসেছিলেন তিনি। গতকাল কলকাতা মেডিকেল কলেজে প্রয়াত হন ওই CISF জবান। ঘটনার পর মৃতের বাড়িতে নেমেছে শোকের ছায়া। এদিন ওই মৃত জওয়ানের স্ত্রী ও পুত্র কেউই সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে দাঁড়াতে চাননি। মৃতের এক আত্মীয় জানান করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই জওয়ানের।

এদিকে বর্ধমানেরই খণ্ডঘোষ থানা এলাকার ৫৪ বছর বয়স্ক এক পুলিসকর্মীর করোনা সংক্রমণের রিপোর্ট এসেছে আজকেই। উক্ত ওই পুলিশকর্মী কলকাতার হেয়ার স্ট্রীট থানার গাড়ির চালক বলে জানা গেছে। জেলা প্রশাসনের সূত্র থেকে জানা যাচ্ছে যে উক্ত ওই পুলিশকর্মী শেষবার তার খণ্ডঘোষ এর বাড়িতে এসেছিলেন ২৬ শে এপ্রিল।

উল্লেখ্য এই দিনে মেমারী পৌরসভা এলাকায় ২২ বছরের এক যুবকের দেহে করোনাভাইরাস এর অস্তিত্ব পাওয়া গেছে। গত .২৮ এপ্রিল ওই যুবক কলকাতার একটি হাসপাতালে শল্য চিকিৎসার জন্য যান। তিনি বাড়ি ফেরেন ৬ মে, কিছুক্ষণ পরেই শরীরে অস্বস্তি শুরু হয় তার। ৭ মে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়। আজ অর্থাৎ শুক্রবারই তার করোনা পজিটিভ বলে রিপোর্ট এসেছে। ওই যুবককে ও কোভিড-১৯ হাসপাতাল, সনোকা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here