করোনা মুক্ত হয়ে অন্তঃসত্ত্বা মহিলা ফিরলেন বাড়ি সনোকা কোভিড-১৯ হাসপাতাল থেকে

0
1544

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– দুর্গাপুর শিল্পাঞ্চলের একমাত্র কোভিড-১৯ হাসপাতাল, সনোকা মেডিকেল কলেজ ও হাসপাতাল আশেপাশের পাঁচটি জেলার একমাত্র কোভিড-১৯ হাসপাতাল হিসেবে চিহ্নিত হয়ে আছে। করোনা সংক্রমণ কালে সনোকা মেডিকেল কলেজ ও হাসপাতালের উল্লেখযোগ্য চিকিৎসায় ইতিমধ্যেই অনেক রোগী সুস্থ হয়ে তাদের নিজেদের বাড়ি ফিরে গেছেন।

রাজধানী দিল্লি থেকে ৭ তারিখে রাজ্যে ফেরার পর করোনা আক্রান্ত হন এক অন্তঃসত্ত্বা মহিলা। ৮ ই মে তাকে ভর্তি করা হয় দুর্গাপুর শিল্পাঞ্চলের একমাত্র কোভিড-১৯ হাসপাতাল, সনোকা মেডিকেল কলেজ ও হাসপাতালে। সনোকা হাসপাতালের উন্নত পরিষেবা ও লাগাতার চিকিৎসায় আজ ওই অন্তঃসত্ত্বা মহিলা করোনা নেগেটিভ হয়ে বাড়ি ফিরলেন। এই নিয়ে লাগাতার পরপর তিন দিনে ৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে নিজের বাড়ি ফিরে গেছেন।

উল্লেখ্য দুদিন আগেই অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্সেস এর পক্ষ থেকে জানানো হয়েছিল দুর্গাপুর শিল্পাঞ্চলে একমাত্র কোভিড-১৯ হাসপাতাল, সনোকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পরিকাঠামো এবং তাদের হাসপাতালে উন্নত মানের পরিষেবাতে ও উল্লেখযোগ্য করোনা আক্রান্ত রোগীর চিকিৎসায় তারা সন্তুষ্ট। তাই অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্সেসর কর্তারা একটি চিঠির মাধ্যমে জানিয়েছিলেন এবার থেকে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের মেডিকেল টেস্ট করতে পারবেন তাদের হাসপাতালে। টেস্ট সেন্টার হিসেবে অনুমোদন পেয়েছিলন এই হাসপাতাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here