দুর্গাপুরে বিধবা মহিলাকে ধর্ষণ, শ্বাসরোধ করে খুনের অভিযোগ

0
3349

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর:

মহানবমীর সকালেই বিষাদের সুর ঝান্ডা বাগ গ্রামে। স্থানীয় কালীমন্দির এলাকা থেকে 42 বছর বয়স্ক বিধবা মহিলার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। মৃতের নাম – অঞ্জলি ব্যানার্জি , পেশায় পরিচালিকার কাজ করা ওই মহিলা আজ সকাল বেলায় দেরিতে ঘুম থেকে না ওঠায় এলাকাবাসীরা খবর দেন পুলিশে ।


পুলিশ এসে দরজা ভেঙ্গে উদ্ধার করে 42 বছর বয়স্ক ও বিধবা মহিলার নগ্ন দেহ। এলাকাবাসীর অভিযোগ কে বা কারা ওই বিধবা মহিলাকে গতরাত্রে ধর্ষণ করে শ্বাসরোধ করা অবস্থায় খুন করা হয়েছে । পুলিশের কাছে এলাকাবাসী অভিযোগ করেন যে তাদের চোখের সামনে ওই ধর্ষণকারীদের কে ধরতে পুলিশ কুকুর আনতে হবে ।সেই মতো দুর্গাপুর পুলিশের পক্ষ থেকে পুলিশ কুকুর নিয়ে আসা হয় ঘটনাস্থলে ।

দেখুন ভিডিও

এলাকাবাসীর কথামতো পুলিশ কুকুর নিয়ে এসে তল্লাশি চালায় দুর্গাপুর থানার পুলিশ। প্রথমে মহিলার বাড়ি থেকে বের হয়ে কুকুর ছুটে যায় পাশের একটি পুকুরের ধারে, সেখান থেকে কুকুরটি একটি বালকের বাড়ির সামনে এসে থমকে দাঁড়িয়ে যায়। পুলিশের পক্ষ থেকে সেই বাড়ির মালিক ও তাদের পরিবারবর্গের সম্বন্ধে পুলিশের পক্ষ থেকে খোঁজ নেওয়া শুরু হয়েছে। ওই বিধবা মহিলার তিন বিবাহিত কন্যা আছেন। বিবাহসূত্রে তারা অন্যত্র থাকেন মহিলা একাই থাকতেন বাড়িতে । ঘটনার খবর পাওয়া মাত্রই এলাকায় পৌঁছান স্থানীয় কাউন্সিলর সুশীল চ্যাটার্জী ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা। এলাকাবাসীর দাবি অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক সাজা দিতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here