এবার দিন আনা দিন খাওয়া কুষ্ট মানুষদের খাদ্য সামগ্রী দিলো রোটারি ক্লাব এবং ইয়ুথ ক্লাব যৌথভাবে

0
365

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর : করোনা সংক্রমণ আটকাতে দেশজুড়ে লকডাউনের পরিস্থিতে দুর্গাপুর রোটারি ক্লাব এবং সগর ভাঙা ইয়ুথ ক্লাব যৌথভাবে এবার দুস্থ পরিবারদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলো।
করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের সময় দিন আনা দিন খাওয়া দুস্থ মানুষগুলো আজ গৃহবন্দি। সবার কাজকর্ম সব বন্ধ হয়ে যাওয়ায় এই সমস্ত মানুষগুলোর ঠিক মতো দুইবেলা খাবার জুটছে না। এমন ভয়ঙ্কর পরিস্থিতিতে ওরা যেন অভুক্ত না থাকে তারজন্য সাহায্য নিয়ে এগিয়ে আসছে বিভিন্ন ক্লাব , বিভিন্ন স্বচ্ছাসেবী সংগঠন।

দুর্গাপুর রোটারি ক্লাব এবং সগর ভাঙা ইয়ুথ ক্লাব যৌথভাবে রবিবার সকালে নামো সগর ভাঙা থেকে তিন কিমি দূরে কুষ্ট কলোনিতে গিয়ে ৭২ জন দুস্থ কুষ্ট ব্যক্তির হাতে দুই কেজি চাল, আলু , ডাল , সয়াবিন , সর্ষে তেল প্রভৃতি তুলে দেন ইয়ুথ ক্লাবের চিন্ময় রায় ,বাবুল দাস , নিশীথ দাস ,মিহির স্যামল, সুরজিৎ রায় ,ভাইয়া বোস, বুবাই , গবা, মিথুন ,শ্রীবাস, ফারুক আলী।
কুষ্ট কলোনির পর তারা ডেয়ারি বস্তিতে ৯৪ জনের হাতে একইভাবে খাদ্য সামগ্রী তুলে দেন।

এর পাশাপাশি সবাইকে সচেতন করেন , কেউ ঘর থেকে বের হবেন না এবং করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে কি কি পদক্ষেপ নেওয়া উচিত। তারা জানান , সমাজের দুস্থ মানুষদের একই ভাবে সাহায্য করা হবে। যতদিন লকডাউন থাকবে
ততদিন তাদের পক্ষ থেকে এই পরিষেবা চালু থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here