স্কুল পরিচালন সমিতির সাথে শিক্ষক ও ছাত্র ছাত্রীদের বচসা জেরে উত্তাল স্কুল চত্বর। সামাল দিতে ছাত্র দের উপর লাঠি চালায় পুলিশ ।

0
540
school

সংবাদদাতা, গোসাবা :

পরিচালনা কমিটির সঙ্গে শিক্ষকদের বাদানুবাদ কে কেন্দ্র করে উত্তাল শিক্ষা মহল। আর পরিচালনা কমিটির সঙ্গে শিক্ষক দের গন্ডগোল শুরু হলে, শিক্ষকদের পাশে এসে দাঁড়াই ছাত্র ছাত্রীরা। আর এমনি ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা রাঙাবেলিয়া হাইস্কুলের। এই ঘটনায় জেরে বেশ কয়েকজন ছাত্র ছাত্রী আহত হয়েছে এবং পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জ করার অভিযোগ উঠলেও তা অস্বীকার করেছে পুলিশ। অভিযোগ ভারপ্রাপ্ত শিক্ষকের সঙ্গে পরিচালনা কমিটির প্রতিনিধিদের সাথে গন্ডগোল শুরু হয়। এরপর পরিচালনা কমিটির সঙ্গে বাদানুবাদ শুরু হলে ছাত্রছাত্রীরা এসে শিক্ষকদের পাশে দাঁড়ান। তারপর তারা গিয়ে বিক্ষোভ দেখান পঞ্চায়েত অফিসের সামনে। এরপর শুরু হয় গন্ডগোল। ঘটনার পরিস্থিতি সামাল দিতে পুলিশ যায় গোসোবা থানা থেকে। আর ছাত্র ছাত্রীদের উপর লাঠি চালাই পুলিশ এবং কয়েকজন ছাত্র ছাত্রী আহত হয়েছে ।তাদের কে গোসাবা ব্লক হাসপাতালে ভর্তি করা হয় ।এই মূহুর্তে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন ।

গতকালের ঘটনার পর আজও থমথমে রাঙাবেলিয়া। প্রায় বন্ধই স্কুল। ছাত্রছাত্রীরা এখনো ক্লাস বয়কট করেছে। ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে ওই এলাকায়। আর সেই আতঙ্কে স্কুল ছাড়ছে ছাত্রছাত্রীরা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here