নির্বাচনকে মাথায় রেখে বিজয়া সম্মেলন এবং দুস্থদের বস্ত্র বিতরণ অনুষ্ঠান তৃণমূল কংগ্রেসের

0
91

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

২০২১ এর বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে এদিন বালসি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত তৃণমূল পার্টি অফিসের সামনে বিজয়া সম্মেলন সাথে সাথে দুস্থদের বস্ত্র দান অনুষ্ঠান হয়। এদিন অনুষ্ঠানের পূর্বেই বালসি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৪ টি বুথে ২০০ টি বাইক নিয়ে ২০ কিলোমিটার অতিক্রম করে মোটরসাইকেল র‍্যালির মাধ্যমে আজকের অনুষ্ঠানের শুভ সূচনা হয়। ২০১৯ লোকসভা নির্বাচনে ভরাডুবি হয়েছে বালসি দু’নম্বর পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেসের সেখান থেকে ঘুরে দাঁড়াতেই আজকের এই অনুষ্ঠান।

আজকের সভায় উপস্থিত ছিলেন পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থপ্রতিম সিংহ মহাশয় পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সুব্রত দত্ত মহাশয়, বাঁকুড়া জেলা কমিটির সদস্য সুব্রত মুখার্জি মহাশয় এবং বালসি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সঞ্জিত মাঝি, উপপ্রধান সাধন মন্ডল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আজকের বিজয় সম্মেলনে প্রায় দুই হাজার লোক উপস্থিত ছিলেন এর মধ্যে মহিলাদের সংখ্যা ছিল চোখে পড়ার মতো, এদিনের সভার মাঝে পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থপ্রতিম সিংহ মহাশয় নিজের হাতে এলাকার দুস্থ মানুষদের বস্ত্র বিতরণ করেন।

বালসি ২ নম্বর পঞ্চায়েত প্রধান সুজিত মাঝি বলেন, ২০১৯ লোকসভা নির্বাচনে আমাদের ভরাডুবির পর আস্তে আস্তে সেই ক্ষত পূরণের চেষ্টা করছি। আজ সেই মতই অঞ্চলের সমস্ত বুথের কর্মীদের নিয়ে বিজয়া সম্মেলনের আয়োজন করেছি। এছাড়াও তিনি বলেন, আমাদের কর্মীদের মনোবল চাঙ্গা করতে আজকের এই অনুষ্ঠান অনেকটাই কাজে আসবে। আগামী দিনে পঞ্চায়েতে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here