কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি ও এন আর সি এর প্রতিবাদে সোনামুখীতে প্রতিবাদ মিছিল তৃণমূলের

0
102

প্রতিনিধি, বাঁকুড়া:-

জয়েন্ট এন্ট্রান্স এ বাংলায় প্রশ্নপত্র করার দাবিতে, কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি এবং এনআরসি প্রতিবাদ জানিয়ে সোনামুখী শহরে প্রতিবাদ মিছিল করল সোনামুখী তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এই মুহূর্তে এনআরসি নিয়ে গোটা রাজ্যের মানুষ আতঙ্কে দিন কাটাচ্ছেন। ইতিমধ্যেই অসমে এনআরসির কবলে পড়ে ১৯ লক্ষ বাঙালির নাম বাদ গিয়েছে। তার ওপর পশ্চিমবঙ্গেও এনআরসি লাঘু করা হবে এমনই হুঁশিয়ারি দিয়ে রেখেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফলে রীতিমতো গোটা রাজ্যের মানুষের মধ্যে এনআরসি আতঙ্ক গ্রাস করেছে। আর তৃণমূল কংগ্রেস রাজ্যের সাধারণ মানুষের পাশে রয়েছে এবং তারা সেই মতই বিভিন্ন প্রান্তে এনআরসির প্রতিবাদে মিছিল করছেন। ফলে সাধারণ মানুষও তৃণমূল নেতৃত্বকে কাছে পেয়ে অনেকটা আশ্বস্ত হচ্ছেন।

আজকের তৃণমূলের এই প্রতিবাদ মিছিলে প্রায় পাঁচ হাজার কর্মী-সমর্থক পায়ে পা মিলিয়েছেন। তবে শুধুমাত্র তৃণমূল কর্মী নয় সাধারণ মানুষও আজকের এই প্রতিবাদ মিছিলে শামিল হন। আজকের এই মিছিলে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি এবং রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী শ্যামল সাঁতরা, সোনামুখী পৌরসভা পৌরপিতা সুরজিৎ মুখার্জি, বাঁকুড়া জেলার সহকারি পর্যবেক্ষক দীপতাংশু চৌধুরী, সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল, সোনামুখী পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ঝিলিক দত্ত, বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব মোর্চার সভাপতি রাজীব ঘোষাল সহ একাধিক তৃণমূল নেতৃত্ব।

আজকের এই মহা মিছিল সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে বাড়তি অক্সিজেন যোহাবে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here