বাঁকুড়ার ওন্দায় লরির চাকায় পৃষ্ঠ যুবক

0
110

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ১৫ বছরের যুবক কে লরির ধাক্কা। ধাক্কা দিয়ে ওই যুবক আটকে যায় ওই লরির তলে। এরপর লরিটি পালিয়ে যাবার চেষ্টা করে। বেশ খানিকটা গিয়ে বাঁকুড়ার ওন্দা থানার সুপার স্পেশালিটি হাসপাতালের সামনে ৬০ নং জাতীয় সড়কের উপর লরির তলে আটকে থাকা যুবক পড়ে গিয়ে পিছনের চাকার পৃষ্ট হয়ে গুরুতর জখম ওই যুবক।

গুরুতর জখম ওই যুবক কে ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখান থেকে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার জন্য প্রয়োজনীয় অ্যাম্বুলেন্স পরিষেবা না পেয়ে বিক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষজন। অ্যাম্বুলেন্স পরিষেবা না পেয়ে হাসপাতালের গেট বন্ধ করে এবং ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকার মানুষজন।

এলাকার মানুষের অভিযোগ এত বড় সুপার স্পেশালিটি হাসপাতাল হলেও সেই হাসপাতালে অ্যাম্বুলেন্স না থাকায় বিভিন্ন সময়ে রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করার জন্য প্রয়োজনীয় অ্যাম্বুলেন্স পরিষেবা নেই। অ্যাম্বুলেন্সের দাবি নিয়ে এবং উপযুক্ত ক্ষতিপূরণের দাবিতে সুপার স্পেশালিটি হাসপাতাল এর সামনে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকার মানুষ। বাঁকুড়া মেডিক্যাল কলেজ নিয়ে যাবার পথে মৃত্যু হয়েছে কিশোরের। মৃতের নাম গিরিধারি মাল (১৬)। বাড়ি ওন্দা থানার গোগড়া গ্রামে। ঘাতক লরিটি আটক করা হয়। দীর্ঘক্ষণ অবরোধ থাকার পর আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here