জামিনের আবেদনই হল না, ফের জেল হেফাজতে অনুব্রত মণ্ডল

0
39

সংবাদদাতা,আসানসোলঃ- গরু পাচার মামলায় ফের জেল হেফাজত বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। এদিন আদালতে তাঁর জামিনের আবেদনই জানালেন না অনুব্রত মণ্ডলের আইনজীবী। ফলে সিবিআইয়ের আবেদনে মান্যতা দিয়ে ফের তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। ৯ ডিসেম্বর ফের তাঁকে আদালতে তোলা হবে।

অন্যদিকে, অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে গিয়ে ইডি হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে কি না, সেই সংক্রান্ত একটি মামলার শুনানি হয় দিল্লি হাই কোর্টে । এদিন অনুব্রত মণ্ডলের হয়ে দিল্লি হাই কোর্টে সওয়াল করেন কপিল সিব্বল। কপিল সিব্বলের প্রশ্নের মুখে ইডির আইনজীবীর পালটা যুক্তি ধোপে টেকেনি। বিচারপতি এসকে জৈন মামলার শুনানি ফের পিছিয়ে দেন। আগামী ১ ডিসেম্বর ফের শুনানি। তার আগে পর্যন্ত বীরভূমের তৃণমূল সভাপতি আসানসোল জেলেই থাকবেন।ফলে, চলতি সপ্তাহে অনুব্রতকে দিল্লি নিয়ে যেতে পারছে না ইডি। তবে আসানসোল সংশোধনাগারে গিয়ে তাঁকে জেরা করতে পারবেন ইডি আধিকারিকরা।

প্রসঙ্গত দিন কয়েক আগে আসানসোল সংশোধনাগারে গিয়ে অনুব্রত মণ্ডলকে টানা কয়েক ঘণ্টা জেরা করার পর তাকে অ্যারেস্ট করে ইডি। কিন্তু দিল্লি নিয়ে গিয়ে তাঁকে জেরা করার আবেদন আদালতে জানালেও সেই আবেদন এখনও মঞ্জুর হয়নি। পাল্টা ইডির আবেদেন বিরুদ্ধে চ্যালেঞ্জ জানিয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অনুব্রত মণ্ডল। এদিন সেই মামলার শুনানি পিছিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here