জেলা সভাপতির পদত্যাগের দাবি জানিয়ে তালডাংরা বিজেপির কার্যালয়ে পোস্টার, শুরু রাজনৈতিক তরজা

0
672

সংবাদদাতা,বাঁকুড়া:- ছাতনার পর এবার তালডাংরায় বাঁকুড়া জেলা বিজেপির গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে এলো। দলের সদ্য দায়িত্বপ্রাপ্ত জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের ‘পদত্যাগ’ দাবি করে পোষ্টার পড়লো তালডাংরা বিজেপির কার্যালয়ে। সাদা ফুলস্কেপ কাগজের উপর কালো কালিতে ছাপা ঐ পোষ্টারে স্থানীয় সাংসদ ও কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকারকে ‘দূর্ণীতিগ্রস্ত’ আখ্যা দেওয়া হয়েছে। ‘তালডাংরা মণ্ডল বিজেপি কার্যকর্তাবৃন্দে’র তরফে ঐ পোষ্টার দেওয়া হয়েছে বলে দাবি করা হয়েছে। পোস্টারে লেখা রয়েছে ‘দূর্ণীতিগ্রস্ত সাংসদের মনোনীত বাঁকুড়া জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের অবিলম্বে পদত্যাগ চাই’। কিন্তু রাতের অন্ধকারে কে বা কারা ‘তালডাংরা মণ্ডল বিজেপি কার্যকর্তা’দের নামে ঐ পোষ্টার লাগালো বিষয়টি স্পষ্ট নয় কারো কাছেই।

স্থানীয় ব্যবসায়ী ধনঞ্জয় কর জানান, রাতে কিছুই ছিলনা। সকালে দোকান খুলতে এসে এই পোষ্টার তিনি দেখতে পান। কে বা কারা রাতের অন্ধকারে এই পোষ্টার লাগিয়েছে তার জানা নেই বলে জানান ওই ব্যবসায়ী।

তবে বিজেপির তালডাংরা মণ্ডল-১ সভাপতি অচিন্ত্য ভুঁই এবিষয়ে বলেন, সুনীল রুদ্র মণ্ডলকে আমরা সভাপতি হিসেবে মেনে নিতে বাধ্য। তবে এই পোষ্টার লাগানোর পিছনে শাসক তৃণমূলের হাত রয়েছে বলে তিনি দাবি করেন।

অন্যদিকে তৃণমূলের বাঁকুড়া জেলা মুখপাত্র দিলীপ আগরওয়ালের দাবি পুরো বিষয়টি বিজেপির গোষ্ঠিকোন্দলের ফসল । ঐ দলের বিধায়ক-সাংসদকে বিজেপি কর্মীরাই পাশে পাননা। এই অবস্থায় একনিষ্ঠ বিজেপি কর্মীদের তৃণমূলের পতাকাতলে আসার আহ্বান জানান তিনি।




 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here