মা দুর্গার কাছে এই প্রার্থনা করলে অযাচিতভাবেই করুণা পাবেন

0
194

সংগীতা চৌধুরী, বহরমপুরঃ- একটা বছরের শেষে আবার নতুন বছর এসেছে। নববর্ষে আমরা প্রত্যেকেই নতুন জীবন শক্তিতে পূর্ণ হয়ে উঠি।এই নববর্ষে আদি শক্তির আরাধনা করে জীবনকে মঙ্গলময় ও সাফল্যমন্ডিত করে তুলুন।

বছরের শুরু থেকেই দেবীর শরণাপন্ন হন। দেবী আমাদের রক্ষা করবেন। কথায় আছে ভগবানের কাছে কিছু চাইতে নেই। কারণ ভগবানের কাছে কীভাবে চাইতে হয় তা আমরা জানিনা। ভগবান যেখানে আমাদেরকে বৃক্ষ প্রদান করবেন বলে ভেবেছেন আমরা সেখানে অজান্তেই একটা ফল চেয়ে বসি। তাই তার কাছে কিছু চাওয়া মানে হেরে যাওয়া। না চাইতে তিনি অনেক বেশি আমাদের দিয়ে থাকেন। তা বলে আমরা সন্তানেরা কী তার কাছে কিছুই চাইবো না?

আমরা তাঁর কাছে চাইবো এমন জিনিস,যা আমাদের মানবিকভাবে চারিত্রিকভাবে ও আধ্যাত্মিকভাবে উন্নত করবে। নতুন বছরে কী চাইবেন মায়ের কাছে জেনে নিন।

দেবী মায়ের কাছে গিয়ে করজোড়ে বলুন-“মা তুমি আদিশক্তি, তুমি পরমা প্রকৃতি, আবার তুমি সমগ্র বিশ্ব চরাচরকে ধারণ করে হয়েছো জগদ্ধাত্রী, আবার তুমি কালকে নিয়ন্ত্রণ করে হয়েছো মহাকালী, মা তুমি কৃপা করো জন্ম জন্মান্তর যেন তোমার চরনে আমার মতি থাকে। তোমার চরণতল থেকে আমি যেন বঞ্চিত না হ‌ই। আমায় ভক্তি দাও মা, আমি যেন ভক্ত হতে পারি।”-আন্তরিক শুদ্ধতার সঙ্গে পবিত্রতার সঙ্গে মায়ের কাছে গিয়ে শুধু এই কথাটি বলুন। দেখবেন মুহুর্তের মধ্যে আপনার সকল ভয়,অশান্তি কেটে গিয়ে মনের মধ্যে শান্তির ভাব বিরাজ করবে। আপনি মায়ের অযাচিত করুণা লাভ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here