eaibanglai
Homeএই বাংলায়দুর্গাপুরের জঙ্গল থেকে নিখোঁজ মহিলার কঙ্কাল উদ্ধার

দুর্গাপুরের জঙ্গল থেকে নিখোঁজ মহিলার কঙ্কাল উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- দুর্গাপুরের ইস্পাত পল্লীর জঙ্গল থেকে উদ্ধার হল নিখোঁজ মহিলার কঙ্কাল। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শিল্প শহরে।

প্রসঙ্গত শুক্রবার সকালে ইস্পাত পল্লীর জঙ্গলে কাঠ কুড়াতে গিয়ে একটি কঙ্কাল দেখতে পান স্থানীয়রা। এলাকাবাসীর মতে কঙ্কালটির পড়নে ছিল শাড়ি, হাতে ছিল শাখা পলা ও কাছেই পড়ে ছিল চটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বি-জোন ফাঁড়ির পুলিশ এবং কঙ্কালটি উদ্ধার করে নিয়ে যায়।

অন্যদিকে গত ২২ দিন ধরে নিখোঁজ সরস্বতী যাদব নামে বছর ৫৬-র এলাকারই এক মহিলা। বি-জোন ফাঁড়িতে মহিলার নিখোঁজের ডায়রিও হয়েছিল। পুলিশের সন্দেহ হওয়ায় নিখোঁজ মহিলার পরিবারের সদস্যদের ডেকে পাঠায়। এরপরই কঙ্কালটির পড়নে শাড়ি ও চটি দেখে সেটি সরস্বতী যাদবের বলে চিহ্নিত করেন পরিবারের লোকজন।

সরস্বতী দেবীর পরিবার সূত্রে জানা গেছে তার স্বামী বলিয়া যাদবের দুটি বিয়ে। প্রথম পক্ষের স্ত্রীর সন্তান না হওয়ায় তার বোন সরস্বতীকে বিয়ে করেন বলিয়া। সরস্বতী দেবীর দুই ছেলে। তারা দুজনেই রাজমিস্ত্রীর কাজ করেন। অন্যদিকে সরস্বতী দেবী পরিচারিকার কাজ করতেন। গত ২০ এপ্রিল দিদির সঙ্গে বচসা হওয়ায় ঘর থেকে বেরিয়ে যান সরস্বতী যাদব। পরিবারের সকলে ভেবেছিলেন তিনি কাজে গেছেন। কিন্তু রাত হয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। অবশেষে তার কোনও খোঁজ না মেলায় থানায় মিসিং ডায়েরিও করা হয়।

জানা গেছে বেশকিছু দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন সরস্বতী যাদব এবং তার চিকিৎসাও চলছিল। তাই স্থানীয়দের অনেকেই মনে করছেন আত্মহত্যা করেছেন ওই মহিলা। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments