এক দিনে ২ দেহ উদ্ধার কলিয়ারি এলাকায়

0
664

সংবাদদাতা, অন্ডাল ও লাউদোহাঃ- আজ অন্ডালে ইসিএল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। অন্ডালের খাস কাজড়া দশ নম্বর পিট এলাকায় আজ সকালে এক ইসিএল কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃত কর্মীর নাম দীপক বাউরি(৪৮)। সংশ্লিষ্ট কলিয়ারির এক কর্মী আজ সকালে নিজের কাজে এসে লক্ষ্য করেন কলিয়ারির কামারশালায় দীপকের ঝুলন্ত দেহ। মৃত দীপক ওই কলিয়ারির কামারসালাতেই কাজ করত। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কলিয়ারী কর্তৃপক্ষকে । খনি কর্তৃপক্ষ অন্ডাল থানায় খবর দেয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। সংশ্লিষ্ট কলিয়ারির এক কর্মী আজ সকালে নিজের কাজে এসে লক্ষ্য করেন কলিয়ারির কামারশালায় দীপকের ঝুলন্ত দেহ। মৃত দীপক ওই কলিয়ারির কামারসালাতেই কাজ করত। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কলিয়ারী কর্তৃপক্ষকে । খনি কর্তৃপক্ষ অন্ডাল থানায় খবর দেয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।
যদিও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটা একটা আত্মহত্যার ঘটনা। তবে পুলিশ পুরো বিষয়টার তদন্ত শুরু করেছে।

অন্যদিকে রবিবার লাউদোহার গৌরবাজার গ্রামের নিকট অজয় নদীর গোলায় ঘাট নামে একটা বালি ঘাটে গতকাল অর্থাৎ শনিবার অজয় নদীতে স্নান করতে যায় ইঁট ভাঁটার এক শ্রমিক ঝাড়খণ্ডের বাসিন্দা কিশোর মন্ডল(১২)। কোনো ভাবে নদীর জলে তলিয়ে যায় কিশোর। ঘাট এলাকায় নদীর জল বেশি থাকায় ও রাত্রি হয়ে যাবার জন্য উদ্ধার করা যায়নি মৃতদেহ।
আজ অর্থাৎ রবিবার সকাল বেলায় ফরিদপুর থানার পুলিশ স্থানীয়দের চেষ্টায় মৃতদেহ উদ্ধার করে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। মৃত কিশোরের বাবা অনিল মন্ডল জানান,গত ৬ মাসে আগে এলাকায় আসে ,গতকাল দুপুরে থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ তার মৃত দেহ উদ্ধার হয় নদী থেকে। ছেলের মৃত দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তার বাবা।
তবে কি ভাবে কিশোরের মৃত্যু হল পুরো ঘটনার তদন্তে নেমেছে ফরিদপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here