এন আর সি ও সি এ এ প্রতিবাদে প্রতিবাদ সভায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলো ১৭ জন বিজেপি কর্মী

0
474

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

পাত্রসায়র, বেলু্‌ট, রসুলপুর রাজনৈতিক দিক থেকে বরাবরই সংবাদ শিরোনামে থাকে। এদিন এন আর সি ও সি এ এ এর প্রতিবাদে রসুলপুর পঞ্চায়েত এর রসুলপুর থেকে একটি পদযাত্রার আয়োজন করে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। রসুলপুর থেকে পদযাত্রা শুরু হয়ে এক কিলোমিটার প্রদক্ষিণ করে আবারো রসুলপুরে এসে শেষ হয় এবং সেখানে একটি পথসভার আয়োজন করা হয়।

এই পথসভায় তারক কর্মকার চন্দন মালিক মিলন বৈরাগ্য প্রদীপ কর্মকার মিঠুন ঘোষ সহ মোট ১৭ জন বিজেপি কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলের পতাকা ধরলেন। ভাঙন ধরল বিজেপিতে তা আর বলার অপেক্ষা রাখে না।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান কারী এক বিজেপি কর্মী বলেন, বিজেপি আর ভালো লাগছেনা গ্রামে উন্নয়ন হচ্ছে না, তাই ধিক্কার থেকে তৃণমূলে যোগদান করলাম। আগামী দিনে তৃণমূলের থেকে উন্নয়নটা করাই তার আসল লক্ষ্য বলে তিনি জানান।

পাত্রসায়ের ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থপ্রতিম সিংহ বলেন, বিজেপির কাজের প্রতি বীতশ্রদ্ধ হয়ে এবং এই দলটির কোন নীতি আদর্শ নেই, হিন্দু-মুসলিম বিভেদ, দ্রব্যমূল্য বৃদ্ধি মানুষ বুঝতে পারছে। এরা প্রকৃতপক্ষে গরিব মানুষদের নয় এরা বড় লোকদের পক্ষে। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি-আদর্শ এবং উন্নয়নের কর্মযজ্ঞে শামিল হতে বিজেপি কর্মীরা তৃণমূলে যোগদান করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here