শিশু চুরি চক্রের তিন চাঁই গ্রেপ্তার কাটোয়ায়

0
353

সংবাদদাতা, কাটোয়াঃ- তিনজন পাচারকারীকে গ্রেপ্তার করে পূর্ব বর্ধমান জেলায় একটি শিশু পাচার চক্রের হদিশ পেল পুলিশ। ধৃত তিনজনের বাড়ি কাটোয়া শহর লাগোয়া পানুহাট ও দাঁইহাট এলাকায়।
পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন শহরে, গ্রামে শিশু চুরির অভিযোগ পাওয়া যাচ্ছিল মাঝে মধ্যেই। যার অধিকাংশই অবশ্য গুজব বলে প্রশাসনের পক্ষ থেকে দাবি করা হচ্ছিল। তবে, বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ চক্রটির হদিশ পাওয়ায় অভিযোগের বেশ কিছু সত্যতার হদিশ মিলেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে পাঁচ মাসের একটি শিশু কন্যাকেও। উদ্ধার হওয়া শিশুটিকে সরকার নিয়ন্ত্রিত স্বেচ্ছাসেবী সংস্থা ‘চাইল্ড লাইন’র হাতে তুলে দেওয়া হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, এই শিশু চুরি চক্রের পান্ডা হল প্রদীপ বিশ্বাস ও তনুশ্রী বিশ্বাস নামে এক দম্পতি। তারা নিঃসন্তান। তারাই বিভিন্ন নার্সিংহোমের কিছু অসাধু কর্মীর সহায়তায় নিয়মিত শিশু চুরির একটি চক্র ফাঁদে। তাদের এ কাজে সহায়তা করছিল শৈলেন রায় নামে এক যুবক। সে বর্ধমান শহরের একটি নার্সিংহোমের কর্মী। বৃহস্পতিবার কাটোয়ার অতিরিক্ত মুখ্য দায়রা আদালতে ধৃতদের তোলা হলে বিস্তর চাঞ্চল্য ছড়ায়। আদালত তাদের পাঁচদিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here