গ্যাস সিলিণ্ডারে আগুন গুরুতর আহত ৩

0
411

সংবাদদাতা, বাঁকুড়াঃ- গ্যাস সিলিণ্ডারে আগুন লেগে আহত তিন। বাঁকুড়ার বিষ্ণুপুরের গোপালগঞ্জ কুড়চি পাড়ার ঘটনা। এই ঘটনায় গুরুতর আহত দু’জন বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার ঐ এলাকার বিষ্ণুপদ মুখার্জীর গ্যাস সিলিণ্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। সেই সময় বাড়িতে থাকা বিষ্ণুপদ বাবু, তাঁর স্ত্রী প্রণতি মুখার্জী ও ছেলে সুমন্ত মুখার্জী ঐ আগুনে কম বেশী আহত হন। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টার পাশাপাশি আহতদের বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়। স্থানীয়দের দীর্ঘ চেষ্টার পরেও আগুন নিয়ন্ত্রণে না আসায় দমকলে খবর দেওয়া হয়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাথমিক চিকিৎসার পর গৃহকর্তা বিষ্ণুপদ মুখার্জীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও তাঁর স্ত্রী প্রণতি মুখার্জী ও ছেলে সুমন্ত মুখার্জী চিকিৎসাধীন রয়েছেন। বিষ্ণুপদ বাবু ঘটনার বিবরণ দিয়ে বলেন, গ্যাসের পাইপ লাগানোর সময় এই দূর্ঘটনা ঘটে। তিনি ও তাঁর ছেলে রান্নাঘরে ছিলেন। ঘটনার সময় তাঁর স্ত্রী ঐ ঘরে ঢোকায় তিন জনই আহত বলে তিনি জানান।

প্রতিবেশী মিনতি বর্মণ বলেন, প্রচণ্ড জোরে আওয়াজ শুনে দেখি ওনাদের বাড়িতে আগুন জ্বলছে। পাড়ার সবাই বালি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেও সফল না হওয়ায় দমকলে খবর দেওয়া হয়। দমকল কর্মীরা দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন বলে তিনি জানান। ঘটনাস্থলে পৌঁছে বিষ্ণুপুর থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here