যমুনা এক্সপ্রেসওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা, জ্বলন্ত গাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত ৫

0
239

এই বাংলায় ওয়েব ডেস্কঃ মঙ্গলবার ভোর রাতে উত্তর প্রদেশের যমুনা এক্সপ্রেসওয়েতে এক মর্মান্তিক দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল পাঁচ জনের। নাগাল্যান্ডের নাম্বার প্লেট লাগানো একটি কন্টেনারের সঙ্গে লক্ষ্ণৌ থেকে দিল্লি গামী চারচাকা গাড়ির সংঘর্ষের জেরে এই দুর্ঘটনা ঘটে। গাড়িতে থাকা চালক সহ পাঁচ আরোহীরই মৃত্যু হয়।

মৃতদের পরিচয় এখনও না জানা গেলেও প্রাথমিকভাবে জানা গেছে লক্ষ্ণৌ থেকে ওই গাড়িতে করে পাঁচজন দিল্লি যাচ্ছিলেন। আগ্রায় খন্দৌলী এলাকায় পৌঁছলে এক্সপ্রেসওয়ের উল্টোদিক থেকে একটি কন্টেনার গাড়িটিকে ধাক্কা মেরে দ্রুত গতিতে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে চারচাকা গাড়িটিতে আগুন লেগে যায়। নিমেষে গাড়িটি দাউ দাউ করে জ্বলতে শুরু করে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বাঁচার জন্য গাড়ির আরোহীরা আকুতি, মিনতি করলেও গাড়ির দরজার লক বন্ধ হয়ে যাওযায় কেউ গাড়ি থেকে বেরতে পারেনি। স্থানীয়দের অভিযোগ তৎক্ষনাৎ পুলিশকে খবর দেওয়া হলেও পুলিশ ও দমকল বাহিনী প্রায় এক ঘণ্টা পরে ঘটনাস্থলে পৌঁছয়। ততক্ষণে পাঁচ আরোহীরই আগুনে ঝলসে মৃত্যু হয়েছে।

ঘন কুয়াশার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। গত কয়েকদিনের মতোই আজও ঘন কুয়াশায় ঢেকেছিল যমুনা এক্সপ্রেসওয়ে। দৃশ্যমানতা এতটাই কম ছিল যে কয়েক ফুট দূরত্বের জিনিস দেখা যাচ্ছিল না। পুলিশের প্রাথমিক অনুমান উল্টোদিক অর্থাৎ রং সাইড থেকে আসা কন্টেনারটিকে ঘন কুয়াশার কারনে দেখতে পাননি গাড়ির চালক। অন্যদিকে গাড়িতে ধাক্কা লাগার পর চালক দরজার লক খোলার অবস্থায় না থাকায় গাড়ি থেকে বাকি আরোহীরা বেরোতে পারেনি বলেই প্রাথমিক তদন্তে অমুমান পুলিশের। ঘাতক কন্টেনারের চালক, খালাসির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here