বুদবুদে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি চালানো ও লুঠের ঘটনায় পুলিশের জালে ৫ দুস্কৃতী

0
578

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- অবশেষে বুদবুদে স্বর্ণ ব্যবসায়ী কে গুলি চালানো ও লুঠের ঘটনায় পুলিশের জালে ধরা পড়ল ৫ দুস্কৃতী। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে দুস্কৃতীদের ১৪ দিনের জেল হেপাজত চাওয়া হবে যাতে ছিনতাই হওয়া সমস্ত টাকা এবং সোনা গয়না উদ্ধার করা যায়। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনার সঙ্গে জড়িত মাস্টার মাইন্ড কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া দুই দুস্কৃতী মঙ্গলকোটের। তাদের নাম রাকেশ শেখ এবং শেখ আলোক। এছাড়া লোকমান শেখ কে পারাজ, ও সাহিল মন্ডল কে বর্ধমান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পুলিশ সূত্রে জানা গেছে, এই লুঠের মাস্টার মাইন্ড হল মঙ্গলকোটের সাইন শেখ।


প্রসঙ্গত, গত ১৪ ই আগস্ট সন্ধ্যেবেলায় বুদবুদের মানকর রোডের ওপর স্বর্ণ ব্যবসায়ী সৌম্য সরকারের উপর গুলি চালিয়ে দুষ্কৃতীরা প্রায় দেড় লক্ষ টাকা এবং ৮ ভড়ি গহনা লুঠ করে। সেদিন একটি বাইকে করে এসে দুষ্কৃতীরা প্রথমে সৌম বাবু’র ওপর গুলি চালায় এবং টাকা ও গহনা নিয়ে চম্পট দেয়। পুলিশ জানিয়েছে, দুস্কৃতীদের কাছ থেকে নাইন এম এম দেশি বন্দুক, এবং ম্যাগাজিন উদ্ধার হয়েছে।


আজ ডিসিপি অভিষেক গুপ্তা জানান, “এই ছিনতাই টি হওয়ার বেশ কিছুদিন আগে থেকেই নাকি পারাজের বাসিন্দা লোকমান শেখ স্বর্ণ ব্যবসায়ী সৌম সরকারের গতিবিধির নজর রাখছিল। পরে সুযোগ বুঝে তারা এই ছিনতাই টি করে।” মঙ্গলকোটের সাইন শেখ জানায়, তিনিই হলেন এই দলের মাস্টার মাইন্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here