জয় হিন্দ!! এক বছরে ২৫ লক্ষ ভিউয়ার্স বাড়ল ‘এই বাংলায় ডট্কম’র

0
40

দেশের স্বাধীনতা দিবসই পথচলা শুরু। তারপর, আজ ছ’য়ে পা। সাথে সাথেই ‘এই বাংলায় ডট্কম’র ভিউয়ারর্শিপ পৌঁছে গেল ৮৫ লক্ষে। দেশ যখন প্রযুক্তির সাথে দ্রুত এগোচ্ছে, বিপ্লব এসেছে তথ্যপ্রযুক্তি শিল্পে, পাল্লা দিয়ে দিন দিন বদলে যাচ্ছে মিডিয়ার ধরণ ধাঁচণ,পরিবেশন এবং পরিসর। দেশের সরকারও ডিজিটাল মিডিয়ার সার্বিক স্বীকৃতির জন্য নতুন আইন প্রণয়নের তোড়জোড় শুরু করেছে। এই অবস্থায় ‘এই বাংলায় ডট্কম’ তার অগণিত পাঠক , শুভানুধ্যায়ী এবং অবশ্যই বিজ্ঞাপনদাতাদের সার্বিক সহযোগিতায় দ্রুত এগিয়ে চলেছে বৃহত্তর ও সাফল্যের পথে।

এই পোর্টাল বাংলা নিউজ চ্যানেলটি ২০২০-২১ অর্থবর্ষে ৬০ লক্ষ ভিউয়ারর্শিপে পৌঁছেছিল। যার দেশের ইন্টারনেট মাধ্যমে রার্ঙ্কিং তখন ছিল ১১,০০০ যা এখন ৭,০০০ এ এসে দাঁড়িয়েছে। দেশজুড়ে হাজার-হাজার পোর্টালের মধ্যে তীব্র প্রতিযোগিতার ভিড়ে হারিয়ে না গিয়ে, ক্রমে নিজের স্বাতন্ত্র্য বজায় রেখেছে । এই সবই সম্ভব হয়েছে আপনাদের প্রশ্রয় আর ভালোবাসায় ।

‘এই বাংলায় ডট্কম’ আগামী দিনে আরো বৃহত্তর পরিকল্পনায় যেতে চায়। তাই, চায় আপনাদের অকুণ্ঠ সহযোগিতাও । আশাকরি এবারো আমরা বঞ্চিত হব না। দেশের স্বাধীনতার অমৃত মহোৎসবে চ্যানেলের তরফ থেকে আপনাদের সকলকেই জানাই অভিনন্দন ।
জয় হিন্দ
মনোজ সিংহ
সম্পাদক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here