চিকিৎসক দিবস উদযাপনে ৬টি রক্তদান শিবির দুর্গাপুরে

0
557

সংবাদদাতা, দুর্গাপুরঃ- আজ ৬টি শিবির অনুষ্ঠিত হলো। এই কঠিন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সমস্ত প্রটোকল অনুসরণ করে রক্তদান শিবিরগুলি করা হয়েছে। দুর্গাপুর ইস্পাত কারখানা মেন হাসপাতাল ব্লাড ব্যাংকে আজ থেকে শুরু হলো স্বেচ্ছা রক্তদান শিবির। আমাদের দীর্ঘদিনের দাবী পূরণ হলো।
এক আনন্দঘন আয়োজন নিয়ে ২ জন মহিলা সহ ২০ জন রক্তদান করেছেন। সহযোগিতায় গলফ নগর দুর্গাপূজা কমিটি।

ডাঃ বিধানচন্দ্র রায় স্মৃতি রক্ষা কমিটির ব্যবস্থাপনায় ডিপিএল সিজোন এলাকায় শুধুমাত্র মহিলাদের নিয়ে শিবির অনুষ্ঠিত হয়। ৩১ জন মহিলা রক্তদান করেছেন। দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড ব্যাংক রক্ত সংগ্রহ করেছে। ফুলঝোড় সার্বজনীন দুর্গাপূজা কমিটি’র উদ্যোগে তরুনদের রক্তদান শিবির অনুষ্ঠিত হয়েছে। ৪ জন যুবতী সহ ৬১ জন রক্তদান করেছেন। পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতাল ব্লাড ব্যাংক রক্ত সংগ্রহ করেছেন।
দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড ব্যাংকে IMA Durgapur & Rotary Club of Durgapur Elite এর সাথে আয়োজিত শিবিরে ৭ জন রক্তদান করেছেন। লাউদোহা বিধানচন্দ্র ক্লাব, প্রয়াস ও রোটারি ক্লাব অফ দুর্গাপুর সেন্ট্রাল এর উদ্যোগে আয়োজিত শিবিরে ৩০ জন রক্তদান করেছেন। IQ City hospital blood bank রক্ত সংগ্রহ করেছেন। মিশন হাসপাতালে অটো চালকদের সংগঠন “আমাদের পরিবহন সংস্থা” উদ্যোগে আয়োজিত শিবিরে ১২ জন রক্তদান করেছেন। মোট ৬ টি শিবিরে ১৩১ ইউনিট রক্ত সংগ্রহ হয়েছে। দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের পক্ষ থেকে সমস্ত হাসপাতাল ব্লাড ব্যাংকের ইনচার্জদের সম্মান জ্ঞাপন করা হয়েছে। FBDOI-WB এর রাজ্য সম্পাদক কবি ঘোষ সকল রক্তদাতা, স্বেচ্ছাসেবক, আয়োজক সংগঠন ও মেডিকেল টীম সদস্যদের হার্দিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here