খোদ মায়ের বিরুদ্ধে নিজের দুই নাবালিকা মেয়েকে খুনের অভিযোগ

0
302

এই বাংলায় ওয়েব ডেস্কঃ- নাবালিকা দুই মেয়েকে জলে ডুবিয়ে খুনের অভিযোগ উঠল খোদ মায়ের বিরুদ্ধে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার অনুপনগর এলাকায়। মৃত দুই নাবালিকা ৮ বছরের জয়শ্রী মণ্ডল ও ৯ বছরের মাধবী মণ্ডল। জিজ্ঞাসাবাদের জন্য মৃত দুই নাবালিকার মা,বাবা,ও দিদাকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে ওই দুই নাবালিকার বাবা চঞ্চল মণ্ডল পেশায় দিনমজুর। এলাকাবাসীর দাবি আর্থিক অনটনের জন্য অভিযুক্ত মাম্পি মণ্ডল ও তার স্বামীর মধ্যে বচসা লেগেই থাকত। শনিবার রাতেও দুজনের মধ্যে ঝড়গা হয় বলে জানা গেছে। এরপর রবিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুরে দুই নাবালিকার দেহ ভাসতে দেখা যায়। স্থানীয়দের দাবি পুকুরের পাশেই বসেছিলেন মাম্পি। এলাকাবাসী ও দুই মৃত নাবালিকার পরিবারের সদস্যদের দাবি মাম্পিদেবীই তার দুই মেয়েকে জলে ডুবিয়ে হত্যা করেছে। ঘটনার খবর জানাজানি হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। খবর পেয়ে চাঁচল থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

অন্যদিকে চঞ্চলবাবু দাবি করেছেন তার স্ত্রীর মানসিক সমস্যা রয়েছে। এমনকি তার চিকিৎসাও করা হয়েছে। এর পাশাপাশি তিনি জানিয়েছেন শনিবার রাতে তাদের মধ্যে বচসা হয়েছিল। কিন্তু তারপর পরিবারের সকলে ঘুমিয়ে পড়ে। কিন্তু বচসার জেরে যে দুই মেয়েকে এভাবে হত্যা করা হবে তা তিনি কল্পনাও করতে পারেননি।

ঘটনার পিছনে বাবার ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে মাম্পিদেবীর মানসিক অবস্থা স্বাভাবিক হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here