নাগরিকত্ব সংশোধনী বিলের জন্য বাঁকুড়া শহরে দিলীপ ঘোষের নেতৃত্বে মিছিলের আয়োজন

0
316

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

নাগরিকত্ব সংশোধনী বিলের সমর্থনে বাঁকুড়া শহরে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে লালবাজার থেকে তামলিবাঁধ পর্যন্ত মিছিল করা হলো। মিছিল শেষে তামলিবাঁধ বাসস্ট্যান্ডে একটি সভায় বক্তব্য রাখেন খড়্গপুরের সাংসদ ও রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন জনসভায় দাঁড়িয়ে দিলীপ ঘোষ বলেন দেশের সম্পত্তি যারা নষ্ট করবে তাদের গুলি করা হবে কাউকে ছাড়া হবে না। উত্তরপ্রদেশের ঘটনা প্রসঙ্গে এই হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ। তৃণমূলের প্রতিনিধি দল উত্তরপ্রদেশ যাবে এই প্রসঙ্গে দীলিপবাবুর কটাক্ষ করেন।
যারা বাংলাদেশ থেকে হিন্দুদের কে মেরে তাড়িয়েছে সেই তারাই আবার বাংলায় ঢুকেছে উৎপাত করছে সন্ত্রাস সৃষ্টি করছে রাষ্ট্রের সম্পত্তি নষ্ট করছে সেই তাদের পক্ষে কথা বলছে আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী। 1 কোটি বাংলাদেশী মুসলমান পশ্চিমবঙ্গে ঢুকেছে আর এক কোটি সারা দেশে ছড়িয়ে আছে। এনআরসি হলে এই অনুপ্রবেশকারীরা আর এখানে থাকতে পাবে না তাই দিদি ভয় পেয়ে এনআরসির বিরোধিতা করছেন বললেন দিলীপ ঘোষ। একুশের নির্বাচনে এই বাংলা দখল করবে বিজেপি ২০০ আসন নিয়ে বাংলায় সরকার গঠন করবে বিজেপি।
এদিন সাংবাদিক সম্মেলনে দিলীপ বাবু বলেন এনআরসি নিয়ে কেউ আতঙ্কিত নয়, শুধু আতঙ্কিত দিদি আর অনুপ্রবেশকারীরা। এনআরসি তে কোন মৃত্যু হয়নি। অন্য কারণে মৃত্যু হচ্ছে আর বলা হচ্ছে এনআরসির আতঙ্কে মৃত্যু হচ্ছে। রিলে সম্পত্তি যারা নষ্ট করেছে সেই ক্ষতিপূরণ দিতে হবে যারা নষ্ট করেছে তাদের কেউ বাঁচাতে পারবে না তাদেরকে আইনের সামনে আসতেই হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here