কু প্রস্তাবে সাড়া না দেওয়ায় অ্যাসিড হামলাঃ ধৃত হুগলীর যুবক

0
450

সংবাদদাতা, বর্ধমানঃ- বার বার কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক গৃহবধূর গায়ে অ্যাসিড ছুঁড়ল এক যুবক। পুলিশ বিকৃত মনস্ক ওই যুবককে গ্রেপ্তার করেছে মাধবডিহি ছোট বৈনান বাজার এলাকা থেকে। এই ঘটনার বিস্তর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বর্ধমান আদালত ওই যুবককে ১৭ ই নভেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়।
মাধবডিহি থানা এলাকার ২৫ বছরের ওই গৃহবধূকে যখন তখন ফোন করে কুপ্রস্তাব দিত ধৃত যুবক সুরজিৎ ধাড়া। সুরজিতের বাড়ী মাধবডিহি লাগোওয়া হুগলী জেলার আরামবাগ থানার খড়গোহাল গ্রামে। তার বিরুদ্ধে অভিযোগ – ফোনে খারাপ প্রস্তাবের পাশাপাশি মাঝে মধ্যেই গৃহবধূর স্বামী না থাকার সুযোগে তার বাড়ীতে হানা দিত সে। এসেই না না অছিলায় মহিলার গায়ে হাত দিত। এরপর ফোনে কুপ্রস্তাবের জবাবে ওই গৃহবধূ একদিন ধমকে দিলে, সুরজিৎ তাকে বলে, তার কথায় রাজি না হলে অ্যাসিডে পুড়িয়ে দেবে সুন্দরী গৃহবধূর মুখ।
বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলার অভিযোগ, গত ৮ অক্টোবর সন্ধায় বাড়ীতে কাজ করছিলেন তিনি। স্বামী গেছিলেন গ্রামেরই বাজারে। বসার ঘরে তিভি দেখছিলেন তার শ্বশুর – শাশুড়ি। সে সময় বাইরে থেকে মহিলার স্বামীর নাম ধরে বার বার ডাকতে সুরজিত। ” বাড়ীতে নেই বলা সত্বেও জোরে জোরে ডাকতে থাকে সে। কড়া নাড়ে দরজার। দরজা খুলতেই আমার মুখে, শরীরের ওপরের দিকে অ্যাসিড ছুঁড়ে পালায় সে”, অভিযোগ নির্যাতিতা গৃহবধূর। যন্ত্রনায় কাতরাতে থাকা গৃহবধূকে নিয়ে আসা হয় বর্ধমান হাসপাতালে। সেই থেকে তার চিকিৎসা চলছে।
এদিকে ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে পালায় সুরজিত। সোমবার সন্ধ্যায় মাধবডিহি বাজার থেকে আটক করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here