ওরা ‘জিন্নাহ লীগ বিজেপি’ বললেন অধীর

0
449

সংবাদদাতা, বহরমপুরঃ- নাম বদলে ফেলা হোক ভারিতীয় জনতা পার্টির। এমনটাই দাবি তুললেন কংগ্রেসের দল নেতা অধীর চৌধুরি। বুঝে, শুনে একটি নতুন নামেরও প্রস্তাব করেছেন অধীর- ‘জিন্নাহ লীগ বিজেপি’। বৃহস্পতিবার বিজেপির পক্ষ থেকে কংগ্রেসের নাম বদলে এম.এল.সি বাঁ মুসলিম লীগ কংগ্রেস রাখার প্রস্তাব করা হয়। তার পরিপ্রেক্ষিতেই অধীর বহরমপুরের একটি সভায় বিজেপির নাম বদলের পালটা প্রস্তাব করেন।
অধীর বলেন, “মুসলিম লীগের মহম্মদ আলি জিন্নাহ ভারত ভাগ করে মুসুলমান দের জন্য পাকিস্থান করেছিলেন। ভারতের বহু মুসুলমান দেশ ছেড়ে ও দেশে চলে যায়। কিন্তু, তার চেয়ে ঢের বেশি মুসুলমান ভারত কে নিজের দেশ মনে করে, এখানেই থেকে যায়”। তিনি বলেন, “একদল উজবুক সাম্প্রদায়িক এখন আবার আইন করে আমাদের দেশের মুসুলমানদের কেই বাংলাদেশ, পাকিস্থান পাঠাতে চায়। তার মানে ওরা জিন্নাহ র ইচ্ছা ই নতুন করে পূরন করতে চাইছে। তাই ওদের দলের নামটাই হওয়া উচিৎ ‘জিন্নাহ লীগ বিজেপি”। পাশাপাশি বহরমপুরের সাংসদ অধীর বলেন, “ওরা তো ইতিমধ্যেই আসাদউদ্দিন ওয়াইসির হাত ধরেছে, মুসুলমানদের ব্যবহার করে আলাদা রাজনীতি করার জন্য। তাহলে ওদের কে জিন্নাহ র পার্টি ছাড়া আর কি বলব”?
সপ্তাহ কাল আগেই, বর্ধমান শহরের এক প্রকাশ্য জন সভায় অধীর চৌধুরী সপাটে বিজেপি’র গায়ে ‘জিন্নাহের দালাল’ আখ্যা দিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here