গান্ধী জয়ন্তী উপলক্ষে দুর্গাপুর আসানসোল পুলিশের বিশেষ উদ্যোগ

0
515

সোমনাথ মুখার্জি, অন্ডালঃ- এ ডি পি সি র উদ্যোগে অন্ডাল থানার সহযোগিতায় নমন প্রকল্পে আজ গান্ধী জয়ন্তী উপলক্ষে অন্ডাল এলাকার প্রায় ১০০ জন দুঃস্থ দের নতুন বস্ত্র বিতরণ ও এলাকার বেশ কিছু দুঃস্থ শিশুদের নতুন জমা কাপড় প্রদান করা হল অন্ডাল থানার পক্ষ থেকে।
আজকে গান্ধী জয়েন্তি উপলক্ষে দুবচুরুরিয়া মোড়ে এয়ার পোর্ট  ট্রাফিক গার্ড অফিসের উদ্বোধন করলেন আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং।

এর সাথে সাথে অন্ডাল থানার উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের ও আয়োজন করা হয়। নিখরচায় নিজের স্বাস্থ্য পরীক্ষা করাতে সকাল থেকেই প্রচুর ভিড় জমায় স্থানীয়রা। স্বাস্থ্য পরীক্ষা করাতে আসা কৃষ্ণচন্দ্র রুজ জানান, পুলিশের এই উদ্যোগ খুশি তারা। কারণ তাদের মত আর্থিক ভাবে দুর্বল ব্যক্তিদের পক্ষে টাকা খরচ করে সবসময় ডাক্তার দেখানো সম্ভব নয়। তাই তিনি তিনি এখানে এসেছেন। কৃষ্ণ বাবু জানান,তার নার্ভের সমস্যা আছে, আজ পুলিশের সাহায্যে নিখরচায় ডাক্তার দেখাতে পেরে খুশি তিনি।
এই অনুষ্ঠানে স্বেচ্ছায় রক্তদান শিবিরের ও আয়োজন করা হয়। আজকে মত ৫০ জনের মত রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন। এই রক্ত যাবে আসানসোল জেলা হাসপাতালে।
এক সঙ্গে অন্ডাল পুলিশের  এতগুলো সমাজ কল্যাণ মূলক অনুষ্ঠান আজকের বিশেষ দিনে এলাকায় পুলিশের মানবিক মুখ আরও একবার সামনে এল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here