যমরাজের পর এবার করোনা ভাইরাসের দেখা মিললো বাঁকুড়ার বিষ্ণুপুরে

0
1544

সংবাদদাতা, বাঁকুড়াঃ- যমরাজের পর এবার করোনা ভাইরাসের দেখা মিললো বাঁকুড়ার বিষ্ণুপুরে। মল্লরাজাদের প্রাচীণ রাজধানী এই শহরের অলিতে গলিতে ঘুরে বেড়ালো মারণ ভাইরাস করোনা। কখনো পায়ে হেঁটে, আবারো কখনো স্কুটিতে চড়ে শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াল সহ। আর এই ঘটনা নজরে আসতেই যারা রাস্তায় ছিলেন তারাও দৌড় লাগালেন বাড়ির পথে।

করোনা সতর্কতায় দেশ জুড়ে লকডাউন চলছে। তৃতীয় পর্যায়ের লক ডাউন ঘোষণার সম্ভাবনার মধ্যেও এক শ্রেণীর ‘সবজান্তা’ পাবলিক এখনো সতর্ক হননি। এই মুহূর্তে ‘গ্রীণ জোনে’ থাকা বাঁকুড়া এক শ্রেণীর অসচেতন নাগরীকের জন্য কতো দিন ‘গ্রীণ জোনে’ থাকবে, সেটাই এখন বিশাল প্রশ্ন চিহ্নের সামনে দাঁড়িয়ে। এই অবস্থায় সেই অবস্থায় এই সব ‘অসচেতন’ নাগরীককে সচেতন করতে ‘করোনা’ ভাইরাস সেজে বিষ্ণূপুরের রাস্তায় ঘুরলেন শহরের ১৭ নম্বরের বাসিন্দা, পেশায় হরিনাম সংকীর্তণ দলের সদস্য বাপী দাস। তাঁর এই অভিনব ভাবনায় খুশি শহরবাসীও।

করোনা রুপী বাপি দাস বলেন, হরানাম সংকীর্তন দলের সদস্য হওয়ায় বহু মানুষের মৃৎদেহ সৎকারের সময় আমাকে ডাকে। প্রিয়জনকে হারিয়ে তাদের যন্ত্রণা সামনে থেকে দেখেছি। করোনার আক্রমণে এই দুঃখ যন্ত্রণার ভাগীদার কাওকে যাতে হতে না হয় তাই এই রুপে তিনি মানুষকে সচেতন করছেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here