‘বিজেপি ক্ষমতায় এলে আসানসোলের মেয়রের চামড়া তুলে নেবে’, মন্তব্য সৌমিত্র খাঁর, পাল্টা মেয়রের

0
1040

সন্তোষ মন্ডল, আসানসোলঃ– আসানসোলের পুলিশ কমিশনারের কার্যালয়ে অবরোধে যোগ দিয়ে আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপি সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। প্রসঙ্গত শুক্রবার রাতে বিজেপির রাজ্য সম্পাদক বাপ্পা চ্যাটার্জিকে মিথ্যা ছবি সোশ্যাল সাইটে ভাইরাল করার আভিযোগে গ্রেফতার করে পুলিশ। শনিবার তাঁকে আদালতে তোলা হয়। ওই ঘটনার প্রতিবাদে এদিন সাকাল থেকে আসানসোল পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে আন্দোলন শুরু করেন স্থানীয় বিজেপি কর্মীরা। আন্দোলনে যোগ দেন বিজেপি সাংসদ। সেখানে আন্দোলন চলাকালীন ‘বিজেপি ক্ষমতায় এলে আসানসোলের মেয়রের চামড়া তুলে নেবে’ বলে হুঁশিয়ারি দেন তিনি। পাশাপাশি তিনি পুলিশকেও হুমকি দেন বলে অভিযোগ। এরপরেই সৌমিত্র খাঁ সহ উপস্থিত বিজেপির অন্যান্য নেতা-কর্মীদের গ্রেফতার করে পুলিশ। পরে অবশ্য পি.আর বন্ডে সৌমিত্রবাবু এবং তার সঙ্গী আন্দোলনকারী নেতা, কর্মী ও সমর্থকরা ছাড়া পান।

অন্যদিকে সৌমিত্রবাবুর বিতর্কিত মন্তব্যের পাল্টা দিতে ছাড়েননি আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। সৌমিত্র খাঁয়ের বক্তব্যের প্রতিক্রিয়ায় আসানসোলের মেয়র তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি বলেন, “কখনও কখনও দিলীপ ঘোষ আমার চামড়া তোলেন, কখনও ইনি তোলেন, আবার কখনও অন্য কেউ তুলবেন। আমার চামড়া একটাই, তাই প্রথমে বরং বিজেপি নেতারা সিদ্ধান্ত নিন, কে আমার চামড়া তুলবেন? অন্যথায় এই নিয়ে তারা নিজেদের মধ্যেই অনর্থক লড়াই করবেন।” পাশাপাশি বিজেপির ক্ষমতায় আসার বিষয়ে ব্যাঙ্গ করে তিনি বলেন “যদি বিজেপির ক্ষমতায় আসার প্রসঙ্গ তুলি, তাহলে আমরা তার জন্য অপেক্ষা করব।”

সব মিলিয়ে বিজেপি তৃণমূলের তরজায় শনিবার সরগরম হয়ে উঠল আসানসোল শিল্পাঞ্চল। ওয়াকিবহাল মহলের ধারণা আগামী ২০২১ এর বিধানসভা ভোটের আগেই এই ঘটনা বিজেপিকে আবার শিল্পাঞ্চলে পূর্ণ শক্তি নিয়ে আন্দোলন করার অক্সিজেন যোগাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here