এই বাংলায় আপনার আজকের রাশিফল (১ জুন, ২০১৯, শনিবার)

0
590

১৬ জ্যৈষ্ঠ, ইং ৩১ মে, মুং ২৫ রমজান, (ভাঃ তাং ১০ জ্যৈষ্ঠ)।
অ ১৬ জেঠ, ফসলী ১৩ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ১২ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ কর্মস্থলে আপনার প্রতি সহকর্মীদের ক্ষোভ বাড়তে পারে। বন্ধু ভাগ্য বজায় থাকবে। পারিবারিক জীবনে অশান্তির মেঘ ক্রমে সরবে। দাম্পত্য জীবনে স্ত্রীর প্রতি দায়িত্ববান হওয়া প্রয়োজন।

বৃষ রাশিঃ পাওনা টাকা আদায় করে নিন, যোগ রয়েছে। বন্ধুর সঙ্গে পরিকল্পনা নতুন আর্থিক সঙ্গতি এনে দেবে। প্রণয়ের সম্পর্কে বাধা কেটে নতুনভাবে সূচনা হওয়ার যোগ। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত থাকলেও স্বজনের ষড়যন্ত্র বুঝে চলুন।শারীরিক রোগে ভোগার আশঙ্কা।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক। ব্যবসায় নতুন মোড় আসার সম্ভবনা। প্রাপ্য সময় না পাওয়ায় সন্তান আপনার প্রতি বিমুখ হতে পারে। কারোর প্রতি প্রয়োজনের তুলনায় বেশি ভরসা না করাই শ্রেয়, ফল বিপরীত হতে পারে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটান।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে জটীলতা কাটিয়ে ওঠার সময়। প্রেমিকাদের জন্য সতর্ক থাকার সময়, প্রেমিক আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। পারিবারিক সমস্যা, সদস্যের অসুস্থতা ব্যয় বৃদ্ধি করবে। বেহিসেবি ব্যয় পরিহার করুন। টিন এজার বা সদ্য যুবকদের কুপথে যাওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশিঃ নতুন চাকরি অপেক্ষা করছে, মানসিক প্রস্তুতি নেওয়া শুরু করুন। বাড়ির মহিলাদের সংসারের হাল ধরতে বাড়তি দায়িত্ব নিতে হতে পারে। অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে। শেয়ার বাজার বা লটারিতে বিনিয়োগ আপাতত স্থগিত রাখায় শ্রেয়। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক থাকবে।

কন্যা রাশিঃ নতুন অংশীদারী ব্যবসায় হঠাৎ সাফল্য বদলে দিতে পারে জীবন। পরীক্ষার্থী বা পড়ুয়াদের জন্য খুবই ভালো সময়। নিজের প্রতি বিশ্বাস হারাবেন না। পরিবারের বৃদ্ধ সদস্যদের দিকে বাড়তি নজর দিন। যেকোনো রকম সমস্যা স্ত্রীর সঙ্গে শেয়ার করুন, মানসিক অস্থিরতা কাটিয়ে উঠতে পারবেন। শারীরিক সমস্যা অবহেলা করবেন না।

তুলা রাশিঃ বকেয়া টাকা ফেরত না পাওয়ায় অন্যের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ভ্রমণের পরিকল্পনা থাকলে দেরী করবেন না, সেরে ফেলুন। পুরনো সম্পত্তি মামলায় ফের আদালতের চক্কর কাটতে হতে পারে। সন্তানের প্রতি দায়িত্ব পালন করছেন তো? বড় কোনও কাজে এখনও হাত দেবেন না।

বৃশ্চিক রাশিঃ অজান্তে ব্যবসা বা কর্মক্ষেত্রে শত্রু বৃদ্ধির আশঙ্কা। ফাটকা বা শেয়ার বাজারে বিনিয়োগে আর্থিক সঙ্গতি লাভের যোগ। অল্পের মধ্যে দিয়ে বড়সড় শারীরিক ফাড়া কেটে যাবে। দাম্পত্য জীবনে সুখী থাকবেন।

ধনু রাশিঃ কঠিন সিদ্ধান্তে অবিচল থেকে কার্যোদ্ধারে পদোন্নতি। দীর্ঘ আর্থিক সমস্যা কেটে যাওয়ার পথে। আবেগের বশে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে বিপদে পড়তে পারেন। আত্মীয়-পরিজনদের ইর্ষা মন বিচলিত করতে পারে। পেটের রোগের যথাযথ চিকিৎসা করান। স্ত্রী ভাগ্য ভালো রয়েছে।

মকর রাশিঃ বন্ধুর সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে সামান্য কারণে মনোমালিন্য। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্ক গভীর থেকে গভীরতর হবে। পিতা-মাতার প্রতি দায়িত্ববান হন। পরিবারে আর্থিক স্বচ্ছলতা স্বাভাবিক থাকবে। স্ত্রীর কাছ থেকে আকস্মিক উপহার পেয়ে যেতে পারেন।
কুম্ভ রাশিঃ পারিবারিক সম্পত্তির ভাগীদার হবেন। অলসতার জেরে কার্যোদ্ধারে বিলম্ব। জীবনে মনের মানুষের আগমন মন উৎফুল্ল করবে। আর্থিক লগ্নী আর্থিকভাবে আপনাকে লাভবান করবে। মাইগ্রেনের সমস্যা ভোগাতে পারে।

মীন রাশিঃ উচ্চশিক্ষা বা চাকরির জন্য বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। পরিবারের স্বজনদের সঙ্গে বিবাদ চরমে ওঠার আশঙ্কা। দুষ্ট চক্রে পড়ে আর্থক প্রতারনা থেকে নিজেকে সতর্ক রাখুন। সন্তানের সান্নিধ্য আপনাকে মানসিক জোর পেতে সাহায্য করবে। বন্ধুর সাহায্যে সমস্যা থেকে মুক্তি।