এই বাংলায় আপনার আজকের রাশিফল (৪ জুন, ২০১৯, মঙ্গলবার)

0
721

২০ জ্যৈষ্ঠ, ইং ৪ জুন, মুং ২৯ রমজান, (ভাঃ তাং ১৪ জ্যৈষ্ঠ)।
অ ২০ জেঠ, ফসলী ১৭ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ১ জ্যৈষ্ঠ সুদি।

মেষ রাশিঃ আর্থিক উন্নতির যোগ রয়েছে তাসত্ত্বেও টাকা বেরিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। কর্মব্যস্ততা বজায় থাকবে। ভ্রমণে ক্ষতির আশঙ্কা রয়েছে, আপাতত বিরত থাকুন। স্ত্রীর সঙ্গে সম্পর্কে অবনতির আশঙ্কা।

মিথুন রাশিঃ ব্যবসায় মন্দা চলতে পারে। আর্থিক লেনদেনের জেরে বন্ধুর সঙ্গে সম্পর্কে টানাপোড়েন বাড়বে। সন্তানের শিক্ষাক্ষেত্রে খারাপ সময় আসতে পারে। প্রেমের সম্পর্কে জোয়ার বজায় থাকবে। শারীরিক রোগভোগের আশঙ্কা।

সিংহ রাশিঃ সম্পত্তি সংক্রান্ত বাধা নিস্পত্তির যোগ। পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। পরীক্ষার্থী বা পড়ুয়াদের জন্য আদর্শ সময়। বড়সড় আর্থিক ক্ষতি আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে।

তুলা রাশিঃ চাকুরীক্ষেত্রে চাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধু ভাগ্য ভালো থাকবে। সন্তানের পড়াশোনার দিকেও খেয়াল রাখুন। কাউক ধার দিয়ে টাকা উদ্ধারে বেগ পেতে হতে পারে। সঞ্চিত অর্থ বিনিয়োগে লাভ পেতে পারেন। আদালতের মামলা নিষ্পত্তির সম্ভাবনা নেই। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক স্বাভাবিক থাকবে।

ধনু রাশিঃ লটারি, ফাটকা বাজার বা শেয়ার বাজারে বিনিয়োগের জন্য শুভ দিন। তবে ধারের টাকা উদ্ধারে ঘাম ছুটবে। পারিবারিক বিবাদ চরমে উঠতে পারে। শারীরিক রোগে কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে অশান্তির মেঘ।

কুম্ভ রাশিঃ সৃষ্টিশীল কাজে স্বীকৃতির সম্ভাবনা রয়েছে। অর্থের চাপ বজায় থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ মেটার সম্ভাবনা কম। এই রাশির জাতক-জাতিকাদের বাইরের কোনও অপরিচিত লোকের সঙ্গে মেলামেশা থেকে দূরে থাকা উচিত। খাওয়া-দাওয়ার প্রতি বিশেষ নজর রাখুন।

মকর রাশিঃ সফল গবেষণা ও অধ্যাবসায়ের জেরে নামী সংস্থায় কর্মপ্রাপ্তি ও অর্থলাভের সুযোগ রয়েছে। বিবাহের যোগ রয়েছে। পরিবারের সদস্যের রোগ মুক্তি আপনাকে মানসিকভাবে শক্ত করবে। সন্তানের প্রতি দুর্বলতা আপনাকে কঠিন সিদ্ধান্ত নিতে বাধা দেবে।

কর্কট রাশিঃ সংসারের দায়িত্বের জেরে ব্যয় বাড়বে। অংশীদারী ব্যবসায় লাভের সম্ভাবনা। সঞ্চয়ের অভাবে প্রতিকূল পরিস্থিতিতে বিপদের আশঙ্কা। দুর্ঘটনায় শারীরিক চোট আঘাতের যোগ রয়েছে।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে বাধা মিটে যাওয়ার সম্ভবনা প্রবল। তবে ব্যবসায় সহকর্মীদের মতিগতি ঠিক নাও থাকতে পারে। বাড়ি বয়ে অন্যের সমস্যা সংসারে নিয়ে আসবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। অবসরে পরিবারের সঙ্গে আনন্দ করে কাটান।

বৃশ্চিক রাশিঃ ব্যবসায় বাড়তি বিনিয়োগ লাভজনক হবে। স্ত্রী ভাগ্য ভালো থাকায় দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। আত্মীয় বা প্রতিবেশীদের সঙ্গে সম্পর্কে অবনতি ঘটতে পারে। গাড়ি কেনার ইচ্ছে থাকলে এগিয়ে যেতে পারেন।

মকর রাশিঃ সহকর্মীদের অসহযোগিতায় কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়বে। অংশীদারী ব্যবসায় লাভের যোগ নেই। কলাকুশলীদের জন্য সামনে ভালো সময় রয়েছে। সন্তানের গতিবিধির দিকে নজর দিন। অপরিচিতের দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে।

মীন রাশিঃ এই রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি খুবই ভালো। কর্মে সফলতা মেজাজ ফুরফুরে রাখবে। প্রেমিক-প্রেমিকাদের চুটিয়ে প্রেম উপভোগ করার সময়। ব্যবসায় নতুন বরাত আর্থিকভাবে আপনাকে লাভ দেবে। স্ত্রীর সঙ্গে বেশ মনোরম সময় কাটাবে।