এই বাংলায় আপনার আজকের রাশিফল (৫ জুন, ২০১৯, বুধবার)

0
553

২১ জ্যৈষ্ঠ, ইং ৫ জুন, মুং ৩০ রমজান, (ভাঃ তাং ১৫ জ্যৈষ্ঠ)।
অ ২১ জেঠ, ফসলী ১৮ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ২ জ্যৈষ্ঠ সুদি।

মেষ রাশিঃ আর্থিক উন্নতির যোগ রয়েছে। তবে চাকুরী থেকে ব্যবসায় লাভের সম্ভবনা বেশি। কর্মব্যস্ততার মধ্যেই দিন কাটবে। আর্থিক চাপ থেকে মুক্তি পাবার আশা রয়েছে। সন্তানের স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে শত্রুবৃদ্ধির আশঙ্কা মানসিকভাবে বিব্রত করতে পারে। প্রয়োজনের তুলনায় অযথা খরচে লাগাম দিন। সঞ্চিত টাকা শেয়ার বাজারে খাটিয়ে ভবিষ্যতে মুনাভা লাভের সম্ভবনা। অজান্তেই প্রতিবেশী বা পরিজনের বিরাগভাজন হতে পারেন। স্বামী স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

সিংহ রাশিঃ কর্মক্ষেত্রে মানসিক শান্তি। শরীর, স্বাস্থ্য ভালোই থাকবে। তবে ব্যবসায় লাভের হার বেশ কমে যাওয়ায় চিন্তা বাড়তে পারে। পরিবারে শান্তি-শৃঙ্খলা বজায় থাকার সম্ভবনা। সন্তানের সঙ্গে অবসরে সময় কাটান। ভ্রমণের যোগ আছে।

তুলা রাশিঃ কর্মক্ষেত্রে বদলির জন্য মানসিকভাবে প্রস্তুতি নিন। আপনার আবেগ আপনাকে প্রভাবিত করতে পারে। দামী জিনিস কেনার পরিকল্পনা থাকলে এগিয়ে যান। আইনী মামলায় নতুন মোড় আসতে পারে। সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দিন। দাম্পত্য জীবন স্বাভাবিক।

ধনু রাশিঃ বন্ধুত্বের সম্পর্কে মনোমালিন্য আসতে পারে। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে ঝগড়ার জেরে কথা বন্ধ হলেও একে অপরের জন্য টান অনুভব করবেন। লটারি বা ফাটকা বাজারে বিনিয়োগে আর্থিক যোগ নেই। স্ত্রীর প্রতি দায়িত্ববান হন।

কুম্ভ রাশিঃ অংশীদারী ব্যবসায় ব্যাপক ক্ষতির আশঙ্কা। কর্মক্ষেত্রেও টালমাটাল পরিস্থিতি জারি থাকবে। তবে আইনী জটীলতা থেকে মুক্তি একদিন থেকে কিছুটা শান্তি দেবে। পারিবারিক অনুষ্ঠানের কারণে ব্যস্ততার মধ্যে কাটবে। তবে মহিলারা বাতের ব্যাথায় কষ্ট পেতে পারেন।

মকর রাশিঃ চাকুরীজীবি এবং পড়ুয়াদের জন্য দিনটি স্বাভাবিক থাকবে। তবে পরিবারের কোনও সদস্যের দুর্ঘটনাজনিত চোট লাগার আশঙ্কা রয়েছে। গুরুজনদের শারীরিক অবস্থায় ক্ষীন উন্নতির সম্ভাবনা। আধ্যাত্মিক সাধনায় মনে শান্তি অনুভব করবেন। স্বামী-স্ত্রী সম্পর্ক অটুট থাকবে।

কর্কট রাশিঃ পারিবারিক ব্যবসায় উন্নতির ইঙ্গিত। প্রতারকের ফাঁদে পা দিয়ে সর্বস্বান্ত হতে পারেন। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, সঞ্চয়ের অভ্যাস করুন। দাম্পত্য জীবনে নতুন অতিথি আশার সম্ভবনা। দাম্পত্য জীবনে সুখী থাকবেন।

কন্যা রাশিঃ কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা প্রবল। সৃষ্টিশীল কাজে উৎসাহ বাড়তি আয় এনে দিতে পারে। পরিবারের বাড়তি দায়িত্ব নেওয়ার জন্য মানসিক প্রস্তুতি নিন। ভ্রমণে আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশিঃ কর্মস্থলে সাফল্যে পদোন্নতির যোগ। আর্থিক চাপ থেকে মুক্তির সম্ভাবনা। তবে সামান্য বিষয়ে আচমকায় ক্রোধের জেরে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন। ধারের টাকা উদ্ধারে অবশেষে হাঁফ ছেড়ে বাঁচবেন। পুরনো রোগের আচমকা আগমনে বিব্রত বোধ করবেন।

মকর রাশিঃ অংশীদারী ব্যবসায় অর্থপ্রাপ্তির যোগ। উচ্চশিক্ষার জন্য পড়ুয়াদের বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিন ভালো কাটবে। বাড়িতে অতিথি আগমন ঘটতে পারে। অ্যালার্জি জনিত রোগ শারীরিক পীড়া দিতে পারে।

মীন রাশিঃ এই রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি ভালো-খারাপ মিশিয়ে কাটবে। আয়ের থেকে ব্যয় বাড়তে পারে। তবে পুরনো বীমা সূত্রে আর্থিক বাধা কেটে যাওয়ার সম্ভাবনা। কাজের ব্যস্ততার মধ্যে প্রিয়জনদের সময় দিতে না পারায় মানসিকভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। স্ত্রী বা সন্তানের সান্নিধ্যে শান্তি বজায় থাকবে।