এই বাংলায় আপনার আজকের রাশিফল (৭ জুন, ২০১৯, শুক্রবার)

0
951

২৩ জ্যৈষ্ঠ, ইং ৭ জুন, মুং ১ রমজান, (ভাঃ তাং ১৭ জ্যৈষ্ঠ)।
অ ২৩ জেঠ, ফসলী ২০ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৪ জ্যৈষ্ঠ সুদি।

মেষ রাশিঃ অর্থ আগমনের যোগ বজায় থাকবে। ব্যবসায় বাড়তি লগ্নির জন্য সময় ভালো। গবেষণামূলক কাজে আশানুরূপ ফলাফল প্রাপ্তির যোগ। অপরের বিপদে সবসময় ঝাঁপিয়ে পরার উদ্দীপনা আপনাকে অন্যদের থেকে আলাদা করবে।

বৃষ রাশিঃ কর্মপ্রাপ্তির আশা। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্কে অশান্তি বৃদ্ধি পেতে পারে। বাড়ির মহিলারা শারীরিক অসুস্থতার দিকে বাড়তি নজর দিন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি। কোনও বিষয়ে হতাশ হয়ে পড়বে না। আইনী মামলার নিষ্পত্তি আজই হয়ে যেতে পারে। একাধিক বাধায় বিবাহের পাকা কথা ভেস্তে যেতে পারে। পুরনো জিনিস হঠাৎ খুঁজে পেয়ে যেতে পারেন। বাতের ব্যাথায় ভোগান্তি অব্যহত।

কর্কট রাশিঃ অংশীদারী ব্যবসার জন্য উপযুক্ত সময়। অর্থ প্রাপ্তি ভালোই ঘটবে। পরিবারের কোনও সদস্যের শারীরিক অবস্থার অবনতি চিন্তা বাড়াতে পারে। লটারি ভাগ্য অর্থপ্রাপ্তিএ সুযোগ করে দিতে পারে। কাজের চাপে স্ত্রীকে সময় না দিতে পারায় মনোমালিন্যের আশঙ্কা।

সিংহ রাশিঃ কর্মক্ষেত্রে শত্রুবৃদ্ধির জেরে কার্যোদ্ধারে বিলম্ব। গুরুজনদের আশীর্বাদ প্রাপ্তি মনোবল বৃদ্ধি করবে। বাইরের বিবাদে নিজেকে জড়িয়ে ফেলা থেকে বিরত থাকুন। সন্তানের পড়াশোনার খরচ বৃদ্ধি পাবে। স্ত্রী ভাগ্য ভালো হওয়ার আশা।

কন্যা রাশিঃ স্কুল ও কলেজ পড়ুয়াদের পড়াশোনার জন্য ভালো সময়। সন্তানের অতিরিক্ত চঞ্চলতায় বিপদ ঘটে পারে। ধারের টাকা আদায়ে যথেষ্ট বেগ পাওয়ার আশঙ্কা। ব্যক্তিগত বিষয় নিয়ে মানসিক অবসাদ আসতে পারে।

তুলা রাশিঃ কর্মক্ষেত্রে ভিন রাজ্যে বদলির যোগ। এই রাশির জাতক-জাতিকারা শারীরিকভাবে একটু দুর্বল থাকবেন। আত্মীয় পরিজনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বিবাহের জন্য উপযুক্ত সময় না। ভ্রমণে মন ভালো থাকবে।

বৃশ্চিক রাশিঃ ব্যবসায় বড় ধরণের বরাত পাওয়ার যোগ। বন্ধুর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পরিবারের বাড়তি চাপ ঘাড়ে উঠতে পারে। ঋণ শোধে মানসিক চাপ থেকে মুক্তি। বিয়ের জন্য বয়স্কদের ক্রমাগত চাপ আসতে পারে।

ধনু রাশিঃ আকস্মিক অর্থ প্রাপ্তির যোগ। বন্ধুর বিপদে পাশে দাঁড়িয়ে মানসিক শান্তি। গুরুজনদের সান্নিধ্য উপভোগ করুন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

মকর রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। আত্মীয়-পরিজনের মধ্যে বিবাদ চরমে উঠতে পারে। লটারি বা শেয়ার বাজারে আর্থিক ক্ষতির আশঙ্কা। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে।

কুম্ভ রাশিঃ সংসারে শান্তি বজায় থাকবে। আইনী জটিলতায় ভোগান্তির আশঙ্কা। শত্রুর কুনজর থেকে দূরত্ব বজায় রাখুন। বয়স্করা আধ্যাত্মিক চেতনায় মনোনিবেশ করতে পারেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

মীন রাশিঃ একাধিক জায়গা থেকে অর্থপ্রাপ্তি। পড়াশোনায় একঘেয়েমি থেকে মন বিচলিত হতে পারে। সবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দম্পতিদের সন্তান লাভের আশা। তবে শারীরিক রোগ ব্যাধি থেকে এখনই মুক্তি নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here