এই বাংলায় আপনার আজকের রাশিফল (১১ জুন, ২০১৯, মঙ্গলবার)

0
558

২৯ জ্যৈষ্ঠ, ইং ১১ জুন, মুং ৫ রমজান, (ভাঃ তাং ২২ জ্যৈষ্ঠ)।
অ ২২ জেঠ, ফসলী ২২ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৮ জ্যৈষ্ঠ সুদি।

মেষ রাশিঃ আর্থিক ক্ষেত্রে বাধা কেটে যাওয়ার আশা। চেষ্টা সত্ত্বেও পুরনো অভ্যাসের জেরে আর্থিক ব্যয় কমাতে বেগ পেতে হতে পারে। জীবনে নতুন কিছু অভিজ্ঞতার জন্য মানসিক প্রস্তুতি নিতে শুরু করুন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো না হওয়ারই আশঙ্কা। শারীরিক অসুস্থতাকে অবহেলা করলে হিতে বিপরীত হতে পারে।

বৃষ রাশিঃ ভালো জায়গায় কাজের সুযোগ। আইনী মামলা সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তি ঘটতে পারে। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্ক ভালোই থাকবে। দাম্পত্য জীবনে সুখী থাকবেন।

মিথুন রাশিঃ ব্যবসায় কমবেশি লাভের সুযোগ। মহিলারা হারানো জিনিস হঠাৎ খুঁজে পেয়ে যেতে পারেন। ভিড়-কোলাহল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার মানসিকতা তৈরী হতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

কর্কট রাশিঃ ধারের টাকা উদ্ধার করতে গিয়ে হেনস্থা। আত্মীয়-স্বজনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজের চাপে শারীরিক দুর্বলতা আসতে পারে। বিবাহের যোগ রয়েছে। মাইগ্রেনের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

সিংহ রাশিঃ কর্মক্ষেত্রে একাধিক সহকর্মীর অনুপস্থিতি আজ আপনার ক্লাস নেবে। যৌথ অংশীদারী ব্যবসায় নামার কথা ভেবে দেখতে পারেন। সন্তানের পড়াশোনার দিকে নজর রাখুন। স্ত্রীর সঙ্গে সময় না দেওয়ায় রাগ ভাঙানোর প্রস্তুতি নিয়ে নিন।

কন্যা রাশিঃ ব্যবসায় আর্থিক মন্দা কাটিয়ে ওঠার আশা। বয়স্ক সদস্যের হাঁপানির সমস্যা বাড়তে পারে। আইনী মামলায় আদালতের চক্কর কাটতে হবে। আর্থিক স্বচ্ছলতা দীর্ঘ মানসিক চাপ থেকে মুক্ত করবে। সন্তানের সঙ্গে অবসর সময় কাটিয়ে মানসিক শান্তি।

তুলা রাশিঃ শিক্ষা বা চাকরি সূত্রে বাড়ির বাইরে যেতে হতে পারে। লটারি বা ফাটকা বাজারে বিনিয়োগ থেকে অর্থপ্রাপ্তি। দাম্পত্য জীবন স্বাভাবিক।

বৃশ্চিক রাশিঃ আর্থিক উন্নতির যোগ নেই। সংসারে শান্তি বজায় থাকবে। পরিবারের সঙ্গে অবসর সময় কাটিয়ে সুখ অনুভব করবেন। পরীক্ষার্থীদের জন্য শুভ সময়। বয়স্করা আধ্যাত্মিক চেতনায় মনোনিবেশ করতে পারেন।

ধনু রাশিঃ লটারি বা ফাটকা বাজারে বিনিয়োগে আর্থিক ক্ষতির আশঙ্কা। ব্যক্তিগত কাজে ব্যাঙ্ক ঋণ মঞ্জুর হয়ে যেতে পারে। ব্যবসায় অন্যের ওপর ভরসা না রেখে ব্যক্তিগতভাবে সময় দিন। সংসারে গৃহিনীর উপস্থিতিতে সব সমস্যার সমাধান। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

মকর রাশিঃ আকস্মিক অর্থ প্রাপ্তি আর্থিক সমস্যা থেকে মুক্ত করবে। অন্যের বিপদে পাশে দাঁড়িয়ে তাকে বিপদ থেকে রক্ষা। গাড়ি বা দামী কিছু কেনাকাটার থাকলে কিনে ফেলতে পারেন। গুরুজনদের সান্নিধ্য উপভোগ করুন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে।

কুম্ভ রাশিঃ ব্যবসায় সাফল্যের কোনও যোগ নেই। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা বজায় থাকবে। আত্মীয়-পরিজনের মধ্যে বিবাদ চরমে উঠতে পারে। শিশুদের গতিবিধির দিকে নজর দিন। শরীর স্বাস্থ্য ভালো থাকার যোগ।

মীন রাশিঃ ব্যবসায় বিনিয়োগ সত্বেও আশানুরূপ লাভ না পাওয়ায় হতাশা আসতে পারে। মানসিক ভাবে শক্ত থাকুন। পড়ুয়াদের জন্য দিনটা খুব একটা ভালো কাটবে না। সম্পত্তিজনিত জটীলতা চলবে। বিয়ের পাকা কথা হয়ে যেতে পারে। ভ্রমণের যোগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here