এই বাংলায় আপনার আজকের রাশিফল (২৩শে মে, ২০১৯, বৃহস্পতিবার)

0
864

৮ জ্যৈষ্ঠ, ইং ২৩ মে, মুং ১৭ রমজান, (ভাঃ তাং ২ জ্যৈষ্ঠ)।
অ ৮ জেঠ, ফসলী ৫ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৫ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ সোনা কিনে রাখুন আয় দেবে। বিষয় সম্পত্তি সংক্রান্ত মামলা আইনী জটীলতা তৈরী করতে পারে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কে অবনতি। শারীরিক রোগে ভোগান্তির সম্ভাবনা।

প্রতিকারঃ ভগবান গণেশের মন্দিরে পূজো দিন ও সপরিবারে প্রসাদ গ্রহণ করুণ। আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

বৃষ রাশিঃ কর্মক্ষেত্রে সম্মান লাভ। পাওনা লাভ এবং আর্থিক উন্নতির সম্ভাবনা। মূল্যবান সামগ্রী হারানোর আশঙ্কা, বাড়তি সতর্কতা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর মধুর সম্পর্কে দাম্পত্য জীবনে সুখ।

প্রতিকারঃ মহা লক্ষ্মীর যন্ত্র বাড়িতে স্থাপন করুণ।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে মানসিক শান্তি থাকলেও যৌথ অংশীদারী ব্যবসায় অবনতি ঘটতে পারে। সন্তানের অসুখ দুশ্চিন্তা বাড়াবে। শেয়ার বাজার বা লটারি থেকে আর্থিক উন্নতির সম্ভাবনা।

প্রতিকারঃ রুপোর কোনও অলঙ্কার ধারণ করুণ। আপনার প্রেম জীবন ও আর্থিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশিঃ চাকরিস্থল পরিবর্তনের সম্ভাবনা। পরিজনের তরফে দুঃসংবাদ বিচলিত করতে পারে। উদাসীনতার জেরে পাওনা গণ্ডা লাভে অযথা বিলম্ব। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে।

প্রতিকারঃ স্বাস্থ্য ও আর্থিক লাভের জন্য ঘি, পি-নাট, ছোলা সেদ্ধ এবং হলুদ রঙের বস্ত্র গরীব দুঃখীদের মধ্যে শিবমন্দিরে দান করুণ।

সিংহ রাশিঃ এই রাশির জাতকদের জন্য কর্মক্ষেত্রে ভালো সময়। তবে ব্যবসায় ক্ষতির সম্ভবনা বেশি। রোগ প্রতরোধ ক্ষমতা কমে যাওয়ায় শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। গুরুজনদের সান্নিধ্যে মানসিক অবসাদ কাটবে।

প্রতিকারঃ দুধ ও দই দিয়ে ভোলা মহেশ্বরের অভিষেক করুণ। আপনার অশুভ প্রভাব কেটে যাবে।

কন্যা রাশিঃ ব্যবসায়িক ক্ষেত্রে প্রচুর অর্থাগম। আর্থিক ঋন শোধে মানসিক চাপ কমবে। তবে স্ত্রীর শারীরিক অসুস্থতা মানসিক ও আর্থিকভাবে আপনাকে পীড়া দেবে।

প্রতিকারঃ চিরকাল স্বাস্থ্য ভালো রাখতে সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।

তুলা রাশিঃ আইনী জয়লাভে বিপুল সম্পত্তি লাভের যোগ। দক্ষতা এবং সরল ব্যবহারে কর্মক্ষেত্রে সাফল্য লাভ। বন্ধুর সঙ্গে সম্পর্কে অবনতি ঘটতে পারে। অত্যাধিক ক্রোধ স্বামী-স্ত্রী বা ভালোবাসার মানুষকে আঘাত করতে পারে।

প্রতিকারঃ পূর্ব দিকে মুখ করে সকালের খাবার খান।

বৃশ্চিক রাশিঃ কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়বে। দুর্ঘটনায় আঘাত লাগার সম্ভাবনা, রাস্তাঘাটে বাড়তি সতর্ক হন। বীমা বা লটারি থেকে অর্থপ্রাপ্তি। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে অবনতি ঘটতে পারে।

প্রতিকারঃ বাড়ির মহিলা গুরুজনদের আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বেরোন, সব কাজ শুভ হবে।

ধনু রাশিঃ কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ। আইনী মামলার ফল আশানুরূপ। ফাটকা বাজার বা লটারির নেশা থেকে নিজেকে বিরত রাখুন। পরিবারে নতুন অতিথি আগমনের সম্ভাবনা।

প্রতিকারঃ কর্মক্ষেত্রে দ্রুত উন্নতির জন্য প্রাতঃকালে সূর্যোদয়ের সময় পূর্বদিকে মুখ করে ৯ বার গায়ত্রী মন্ত্র জপ করুন।

মকর রাশিঃ মস্তিষ্ক চঞ্চলতা ভুল সিদ্ধান্তের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা। আধাত্মিক ও সাধু-সন্তদের সঙ্গ মানসিক চঞ্চলতা কাটাবে। নতুন সম্পর্ক তৈরীর সম্ভাবনা।

প্রতিকারঃ আশেপাশের কোনও বিধবাকে সাহায্য করুন, সম্ভব হলে মধ্যাহ্নভোজন করান। আপনার পক্ষে শুভ।

কুম্ভ রাশিঃ শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নতি। পরিবারের সদস্যের মধ্যে অশান্তি বাড়তে পারে। দুষ্ট মহিলার সঙ্গ বিপদ ডেকে আনতে পারে। সবামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে অবনতি।

প্রতিকারঃ প্রেমে সকল প্রকার বাধা বিঘ্ন কাটানোর জন্য গোটা হলুদ উত্তর দিকে মুখ করে প্রবহমান জলে নিক্ষেপ করুন।

মীন রাশিঃ নতুন কর্মপ্রাপ্তির সম্ভাবনা। ব্যবসায়িক শ্রীবৃদ্ধিতে আর্থিক চাপ কমে যাবে। ভ্রমণে যাওয়ার পরিকল্পনা থাকলে কিছুদিন স্থগিত রাখুন। দাম্পত্য জীবন সুখের।

প্রতিকারঃ ভগবান বিষ্ণু ও দেবী দুর্গার মন্দিরে পুজো দিন এবং মুক্তহস্তে দান করুন। সুস্বাস্থ্য উপভোগ করবেন।