এই বাংলায় আপনার আজকের রাশিফল (১৩ জুন, ২০১৯, বৃহস্পতিবার)

0
631

২৯ জ্যৈষ্ঠ, ইং ১৩ জুন, মুং ৯ সওয়াল, (ভাঃ তাং ২৩ জ্যৈষ্ঠ)।
অ ২৯ জেঠ, ফসলী ২৪ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ১১ জ্যৈষ্ঠ সুদি।

মেষ রাশিঃ ঠান্ডা মাথায় কঠিন পরিস্থিতির মোকাবিলা করার দক্ষতা আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে। বেকার সমস্যা মিটে যাওয়ার যোগ। বিবাহযোগ্য পরিজনের বিয়ের কথা পাকা হয়ে যেতে পারে। শারীরিক রোগ ভোগ চলবে।

বৃষ রাশিঃ চাকরি ক্ষেত্রে কাজের চাপ বাড়বে। সকলের সঙ্গে হাসিখুশি আচরণ আপনাকে জনপ্রিয় করে তুলবে। তবে বন্ধুভাগ্য ভাল্য যাবে না। আর্থিক পরিস্থিতি ভালোই থাকবে। দাম্পত্য জীবন স্বাভাবিক হবে।

মিথুন রাশিঃ সংসারে খরচ বৃদ্ধির ফলে সঞ্চয়ে ঘাটতি। পারিবারিক সদস্যের সম্পত্তি প্রাপ্তির যোগ। বন্ধুর পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়ে আনন্দে সময় কাটবে। ব্যবসায় ওঠানামা চলবে। স্ত্রী ভাগ্য ভালো হওয়ার আশা।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা। পরিজনের ঈর্ষা থেকে পরিবারে অঘটনের আশঙ্কা রয়েছে। লটারি ও ফাটকা ব্যবসা থেকে কিছু অর্থাগমের আশা। পরিবারের বয়স্ক সদস্যের আরোগ্য লাভ মানসিক শান্তি এনে দেবে। সন্তানের সঙ্গে খুনসুটি পারিবারিক পরিবেশ স্বাভাবিক রাখবে।

সিংহ রাশিঃ ব্যবসায় বড় অঙ্কের বরাত মিলতে পারে। পুরনো ধার শোধ হয়ে যাওয়ায় চাপ থেকে মুক্তি। অন্যের কথায় হঠাত করে কোনও পরিকল্পনা করা থেকে বিরত থাকুন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুবই শুভ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক থাকবে।

কন্যা রাশিঃ কর্মচারীদের ভুলে ব্যবসায় আর্থিক লোকসান ঘটতে পারে। শিল্পী এবং সাহিত্যিকদের জন্য দিনটি ভালো কাটবে। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্কে গভীরতা আসবে। শেয়ার বাজারে বড় অর্থের বিনিয়োগ না করাই শ্রেয়। সান্ধ্য অবসরে নামগান মন শান্ত করবে।

তুলা রাশিঃ ব্যবসা এবং কর্মস্থল দুই ক্ষেত্রেই অত্যধিক পরিশ্রম সাফল্য এনে দেবে। কিন্তু অধিক পরিশ্রমে শারীরিকভাবে দুর্বলতা অনুভব হতে পারে। সাংসারিক একাধিক জটীলতা কাটতে চলেছে। সন্তানের প্রতি যত্নবান হন।

বৃশ্চিক রাশিঃ কর্মযোগ রয়েছে তবে বাড়ি থেকে বাইরে থাকতে হতে পারে। বন্ধুর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পাড়া প্রতিবেশীর চোখে খারাপ হয়ে যেতে হতে পারে। সাংসারিক পরিবেশ স্বাভাবিক থাকবে। তবে অ্যালার্জি থেকে কষ্ট পেতে পারেন।

ধনু রাশিঃ কর্মক্ষেত্রে আপাতত আজ উন্নতির কোনও সম্ভাবনা নেই। শারীরিক অলসতা ছোট ছোট কাজে বিলম্ব ঘটাবে। ধারের অর্থপ্রাপ্তি যোগ রয়েছে। বাতের ব্যাথা পীড়াদায়ক হবে।

মকর রাশিঃ প্রতারনার জেরে আর্থিক ক্ষতির আশঙ্কা। পরিচিতের হস্তক্ষেপে নতুন জায়গায় কাজের সুযোগ। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা থাকলে বেরিয়ে পড়ুন। দাম্পত্য জীবনে স্ত্রীর সম্পর্কে দৃঢ় থাকবে।

কুম্ভ রাশিঃ পরীক্ষায় অভাবনীয় সাফল্য মানসিকভাবে পড়ুয়াদের উদ্দীপ্ত করবে। সাংসারিক ব্যক্তিদের জন্য সময় স্বাভাবিক থাকবে। আকস্মিক বেশ কিছু অর্থপ্রাপ্তি ঘটতে পারে। সন্তানের শারীরিক বিষয়ে নজর রাখা প্রয়োজন।

মীন রাশিঃ চাকুরীক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পেয়ে যেতে পারেন। বেহিসেবি খরচে লাগাম দিন অন্যথা সঞ্চয়ে বাধা আসতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুরের আশা রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনে শারীরিকভাবে দুর্বলতা অনুভব করতে পারেন। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে।