এই বাংলায় আপনার আজকের রাশিফল (১৯ জুন, ২০১৯, বুধবার)

0
514

৩ আষাঢ়, ইং ১৯ জুন, মুং ১৫ শওয়াল, (ভাঃ তাং ২৯ জ্যৈষ্ঠ)।
অ ৩ আহাব, ফসলী ২ আষাঢ়, সংবৎ ২ আষাঢ় বদি।

মেষ রাশিঃ কর্মক্ষেত্রে মনোমালিন্যের অবসান। যৌথভাবে নয় এককভাবে বিকল্প ব্যবসার দিকে মনোনিবেশ করুন। ধারের টাকা উদ্ধার হয়ে যাবে। রক্তচাপ জনিত সমস্যায় ভোগান্তি বাড়তে পারে।

বৃষ রাশিঃ কর্ম ও ব্যবসায়ীক ক্ষেত্রে বাইরে যেতে হতে পারে। আর্থিক উন্নতি বিকল্প বিনিয়োগে রাস্তা এনে দেবে। অন্যের উপকার করতে গিয়ে উপহাস শুনতে হতে পারে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে।

মিথুন রাশিঃ ব্যবসায়িক কাজে বা চাকরি ক্ষেত্রে আশানুরূপ সাফল্য পাওয়ার সম্ভাবনা কম। সম্পত্তি সংক্রান্ত জটীলতা কেটে যাবে। পড়ুয়াদের পড়াশোনার জন্য কঠিন সময়। উচ্চবিলাসীতা থেকে সরে এসে সঞ্চয়ের চেষ্টা করুন।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে প্রশংসা লাভের আশা কম। লটারি বা শেয়ার বাজারে বিনিয়োগে ক্ষতির আশঙ্কা। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্কে বন্ধন অটুট থাকবে। সংসারে সুখ বজায় থাকার আশা। ব্যক্তিগতভাবে শারীরিক রোগভোগে আশঙ্কা।

সিংহ রাশিঃ ভ্রমণে অযথা ক্লান্তি এবং অর্থ অপচয় হতে পারে। একাধিক পথে অর্থ সমাগম। বাড়ির সন্তানদের উপরে বাড়তি নজর দিন। আপনার জন্য কোনো আকস্মিক বার্তা আজ অপেক্ষা করছে। আজ আপনি সহকর্মীদের সহায়তা পাবেন। শিক্ষামূলক সচেতনতা বাড়িয়ে তুলুন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক নিবিড় থাকবে।

কন্যা রাশিঃ বাড়ির বাচ্চাদের সাথে আজ সময় কাটান। আজ শেয়ার, ফাটকা বা লটারি সূত্রে অর্থপ্রাপ্তির যোগ। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। স্ত্রীর কাছ থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।

তুলা রাশিঃ সুস্বাস্থ্যের জন্য ধ্যান এবং যোগ-ব্যায়াম করুণ। অর্থ অপচয়ের যোগ। বন্ধু ও পরিজনদের নিয়ে আনন্দ করার দিন। ব্যাঙ্কিং সেক্টরে কর্মীরা সুখবর পাবেন। আপনার পদোন্নতির সুযোগ সম্ভাব্য। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক রাশিঃ মানসিক চাপ থেকে মুক্তি পাওয়ার দিন। পরিবারের সঙ্গে আনন্দ করে কাটাবেন। ব্যবসায় বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। সতর্ক থাকুন, কোনও দুষ্ট মহিলার প্রেমের ফাঁদে পড়তে পারেন। নিজের কাজ অন্যের সাথে ভাগ করে নিন। স্ত্রীর সঙ্গে জরুরী কাজ নিয়ে অশান্তি হতে পারে।

ধনু রাশিঃ আজকে হতাশাগ্রস্ত হবেন না, আপনার স্বাস্থ্যের পক্ষে তা ক্ষতিকর। আপনার আশেপাশের মানুষকে গুরুত্ব দিন। তবে খুব বেশি খরচ থেকে বিরত থাকুন। আপনার শয়নকক্ষের চারপাশ পরিষ্কার রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে সমস্ত কিছু স্বাভাবিক থাকবে। সমাজে প্রশংসা লাভের যোগ রয়েছে। স্ত্রীর ভালোবাসা পাওয়ার দিন।
প্রতিকার :- দুধ ও দই দিয়ে ভোলা মহেশ্বরের অভিষেক করুণ। আপনার অশুভ প্রভাব কেটে যাবে।

মকর রাশিঃ আজকে বিনোদন, খেলাধুলো ও পারিবারিক অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকুন। ভ্রমণ এবং অর্থব্যয় থেকে শত হস্ত দূরে থাকুন। নিজেকে আকর্ষনীয় অনুভব করবেন। অতীতের স্মৃতি রোমন্থন করে নস্ট্যালজিক হয়ে পড়ুন। আজকে জমি-জমা সংক্রান্ত মামলা আপনার অনুকূলে যাবে। আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

কুম্ভ রাশিঃ বিনিয়োগের ক্ষেত্রে যোগ রয়েছে তবে প্রতারনার ফাঁদে পড়বেন না। পারিবারিক অনুষ্ঠানে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। প্রেমে পড়ার সুযোগ আছে তবে ব্যাক্তিগত তথ্য প্রকাশ করবেন না। মামলার নিষ্পত্তি হওয়ার সম্ভাবনা। সৃজনশীলতা ও উদ্যম আপনাকে আর্থিকভাবে লাভজনক করে তুলবে। সবামী-স্ত্রীর মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান হবে।

মীন রাশিঃ বন্ধু বিবাদ এবং ঝামেলা এড়িয়ে চলুন। একাধিক উতস থেকে আর্থিক লাভবান হবেন। পরিবারের সদস্যদের সময় দিন। আপনার অমূল্য যোগাযোগগুলি আজ ফলপ্রসূ হতে পারে, সেগুলি কাজে লাগান। আপনার ইচ্ছে অনুসারেই আজকের দিনটি চলবে। অনেক দিন পর স্বামী-স্ত্রী বেশকিছুক্ষন সময় অতিবাহিত করতে পারবেন।