এই বাংলায় আপনার আজকের রাশিফল (২২ জুন, ২০১৯, শনিবার)

0
676

৬ আষাঢ়, ইং ২২ জুন, মুং ১৮ শওয়াল, (ভাঃ তাং ১ আষাঢ় )।
অ ৬ আহাব, ফসলী ৫ আষাঢ়, সংবৎ ৫ আষাঢ় বদি।

মেষ রাশিঃ কর্মস্থলে অশান্তি কাটার যোগ। বন্ধু ভাগ্য ভালো হবে। অন্যের সাহায্য করতে গিয়ে বিপদে পড়তে পারেন। বাড়িতে আকস্মিক অতিথি আগমন পরিবারে সাময়িক আনন্দ আনবে। তবে দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তি বা মহিলার আগমন স্বামী-স্ত্রীর বিবাদ বাড়াবে।

বৃষ রাশিঃ কর্মক্ষেত্রে বিদেশ ভ্রমণের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিন। দিনের প্রথম দিকটা খারাপ যেতে পারে। প্রণয়ের সম্পর্কে বাধা কেটে নতুনভাবে সূচনা হওয়ার যোগ। উত্তেজনা বশে হঠাৎ কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত হন নতুবা ক্ষতির আশঙ্কা। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত থাকলেও পরিজনের সঙ্গে পুরনো বিবাদ মাথাচাড়া দিতে পারে। শারীরিক রোগে ভোগার আশঙ্কা।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মেপে কথা বলুন। মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি খুবই শুভ। তবে আইনী মামলার শেষ এখনই নেই। কাজের চাপে সন্তান-সন্ততিদের প্রাপ্য সময় থেকে বঞ্চিত করায় পরিবারে অশান্তি আসতে পারে। উচ্চ রক্তচাপজনিত সমস্যা থেকে দীর্ঘ রোগভোগের আশঙ্কা।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে জটীলতা কাটার কোনও সম্ভাবনা নেই। আপনার আবেগপ্রবন মনকে সংযত করুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য কঠিন সময়। ভুল বোঝাবুঝি সম্পর্কে মনোমালিন্য ডেকে আনতে পারে। ব্যবসায়িক খাতে অধিক মুনাফা লাভ।

সিংহ রাশিঃ ব্যাবসায়িক খাতে আমদানীর থেকে ব্যয় বাড়বে। সংসারে ব্যয় বৃদ্ধির ফলে মানসিক চাপ বাড়তে পারে। কাছের লোকেদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। বন্ধুর সঙ্গে ব্যক্তিগত সমস্যা শেয়ার করতে পারেন। দুর্ঘটনায় অঙ্গহানির আশঙ্কা, তাই সড়কপথে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর সঙ্গে সময় কাটান।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে কম বেশি সাফল্য-ব্যর্থতা থাকবে। নতুন অংশীদারী ব্যবসায় বিনিয়োগে সাফল্য মিলতে পারে। আবেগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। অতিরিক্ত ক্রোধ থেকে বিরত থাকুন। শিশুদের সঙ্গে বেশি করে সময় কাটান। পরিবারের গুরুজনদের দিকে বাড়তি নজর দিন।

তুলা রাশিঃ আর্থিক উপার্জনের থেকে সংসারে বিভিন্ন কারণে ব্যয় বাড়বে। অতিরিক্ত মানসিক চাপ শারীরিক অসুস্থতাও ডেকে আনতে পারে। বকেয়া টাকা ফেরত পেতে পারেন কিন্তু তার জন্য সম্পর্ক নষ্ট হতে পারে। শিল্পীদের জন্য শুভ সময়। ভ্রমণের পরিকল্পনা থাকলে এখনই পরিকল্পনা না করে কিছু দিন স্থগিত রাখুন।

বৃশ্চিক রাশিঃ পরীক্ষার্থীদের জন্য অত্যন্ত শুভ সময়। চাকরিক্ষেত্রে অত্যাধিক চাপ পরিবারের প্রতি অবহেলা। বন্ধুর সততা পরীক্ষা করতে যাবেন না তাতে বন্ধুবিচ্ছেদের আশঙ্কা রয়েছে। পরিবারের গুরুজনদের শারীরিক অসুস্থতা বৃদ্ধিতে দুশ্চিন্তা বাড়বে। প্রেম বা দাম্পত্য জীবনে আপনিই আজ সেরা। বিদেশ ফেরত পরিজনের সঙ্গে অবসর সময় ভালোই কাটবে।

ধনু রাশিঃ ব্যবসার ক্ষেত্রে ভালো সময়। জীবনের কিছু কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। দুষ্ট লোকের সংস্পর্শ থেকে দূরে থাকুন। আয়ের থেকে ব্যয় বাড়বে। ব্যক্তিগত অসুস্থতায় ভোগান্তির আশঙ্কা। দাম্পত্য জীবন মধুর থাকবে।

মকর রাশিঃ কর্মক্ষেত্রে সম্মানহানির আশঙ্কা। সামাজিক ক্ষেত্রে উপকার আপনার পরিচিতি বাড়াবে। চাকরিতে বদলি এবং পদোন্নতির যোগ রয়েছে। ক্রমাগত ব্যয় বৃদ্ধি সঞ্চয়ের পথে বাধা হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারিরিক ক্লান্তি আসবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকার যোগ।

কুম্ভ রাশিঃ নতুন বাড়ি তৈরির কাজ সম্পন্ন হবে, শুভ দিনে গৃহপ্রবেশ পরিবারে সুখের আগমন। বাইরের ঝামেলায় নিজেকে জড়িয়ে ফেলার আশঙ্কা, পুলিশি মামলায় অকারন হয়রানি ডেকে আনতে পারে। মানসিক চাপে ছোটখাটো বিষয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। সন্তানের পড়াশোনার দিকে নজর দিন।

মীন রাশিঃ বিদেশ যাত্রার যোগ রয়েছে। দুর্ঘটনায় শারীরিক চোট-আঘাতের আশঙ্কা। বিবাহের জন্য শুভ সময়। জমি বা বাড়ি সংক্রান্ত মামলায় জট কাটার সম্ভাবনা। শারীরিক দিকে বাড়তি নজর দিন। স্ত্রী ভাগ্য ভালো থাকবে।