এই বাংলায় আপনার আজকের রাশিফল (২৬ জুন, ২০১৯, বুধবার)

0
526

১০ আষাঢ়, ইং ২৬ জুন, মুং ২২ শওয়াল, (ভাঃ তাং ৫ আষাঢ়)।
অ ১০ আহাব, ফসলী ৯ আষাঢ়, সংবৎ ৯ আষাঢ় বদি।

মেষ রাশিঃ কর্মক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য। আর্থিক পরিস্থিতি উন্নত হওয়ায় পরিবারে শান্তি আসবে। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত আলোচনা সফল হওয়ার আশা। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশিঃ কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ রয়েছে। প্রণয়ের সম্পর্কে প্রেমিক-প্রেমিকাদের বাধা কাটার যোগ। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত থাকলেও পরিজনের সঙ্গে পুরনো বিবাদ মাথাচাড়া দিতে পারে। শারীরিক রোগে ভোগার আশঙ্কা।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। ব্যবসায় আর্থিক বিনিয়োগে মুনাফা লাভের আশা। লটারি বা ফাটকা বাজারে বিনিয়োগ আর্থিক ক্ষতি ডেকে আনতে পারে। ব্যক্তিগতভাবে শারীরিক অসুস্থতায় ভোগান্তির আশঙ্কা।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে জটীলতা কাটার কোনও সম্ভাবনা নেই। আপনার আবেগপ্রবন মনকে সংযত করুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য কঠিন সময়। ভুল বোঝাবুঝি সম্পর্কে মনোমালিন্য ডেকে আনতে পারে। ব্যবসায়িক খাতে অধিক মুনাফা লাভ।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে একাধিক সমস্যা মানসিকভাবে আপনাকে বিপর্যস্ত করে তুলতে পারে। অতিরিক্ত শারীরিক ও মানসিক ক্লান্তি দৈহিক ও মানসিক ক্লান্তি ও অবসাদের দিকে নিয়ে যেতে পারে। শারীরিক রোগভোগের আশঙ্কা। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হবেন।

সিংহ রাশিঃ প্রিয়জন ও সহকর্মীদের সহযোগীতায় কার্যসিদ্ধি। আত্মীয় ও পরিজনদের দুঃসময়ে পাশে দাঁড়িয়েও অপমানিত হতে পারেন। হার্টের সমস্যা শারীরিক পীড়া দিতে পারে। আর্থিকভাবে লাভবান হবেন।

কন্যা রাশিঃ ব্যবসায়িক বা অন্য কোনও ক্ষেত্রে আর্থিক বিনিয়োগ থেকে দূরে থাকুন। নতুন ঘর প্রাপ্তির খবর উৎফুল্ল করবে। লটারি বা শেয়ার বাজার সূত্রে একাধিক মুনাফা লাভের সম্ভাবনা।

তুলা রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের কূটচালের জাল কেটে বেড়িয়ে আসতে সক্ষম হবেন এবং সময় মতো তার জবাবও দিতে পারবেন। প্রয়োজনের তুলনায় কারোর ওপর অতিরিক্ত ভরসা করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক সংসারের বাঁধন অটুট রাখবে। পাওনা অর্থ চাইতে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক রাশিঃ কর্মক্ষেত্রে পদোন্নতি সত্ত্বেও বদলির খবর আপনাকে বিব্রত করতে পারে। প্রিয় বন্ধুর কর্মে সম্মানহানির আশঙ্কা। পরিবারে নতুন অতিথি আসার সম্ভাবনা। শিরদাঁড়ার সমস্যা হতে পারে, অতিরিক্ত ভার বহন না করাই ভালো।

ধনু রাশিঃ ব্যবসায়িক ক্ষেত্রে লাভের ফলে অর্থপ্রাপ্তি। পরিবারে গুরুজনের অসুস্থতা ব্যয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে মানসিকভাবে বিব্রত করে তুলতে পারে। উচ্চ রক্তচাপজনিত রোগকে হেলায় ফেলে রাখবেন না। সবামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর থাকবে।

মকর রাশিঃ পড়ুয়াদের সঠিক অধ্যাবসায় উচ্চশিক্ষার পথ সুদৃঢ় করবে। ছোট খাটো বিষয়ে বন্ধুত্ব নষ্ট হতে পারে। কঠিন সত্য কথা বলা থেকে নিজেকে বিরত রাখুন। আর্থিকভাবে দিনটি লাভজনক তবে ভ্রমনের ইচ্ছে পরিত্যাগ করুন।

কুম্ভ রাশিঃ কর্মক্ষেত্রে সাফল্য লাভের সুযোগ। মিষ্টভাষী, স্বভাবসিদ্ধ ভঙ্গী, কর্মচঞ্চলতা জনপ্রিয়তা বাড়াবে। সাংসারিক একাধিক বাধা থাকলেও তা সহজেই কাটিয়ে উঠতে পারবেন। অসমাপ্ত কাজ ফেলে রাখবেন না। পড়ুয়াদের জন্য সামনে সাফল্য অপেক্ষা করছে। কঠোর অধ্যাবসায় সাফল্যের চূড়ান্তে নিয়ে যেতে পারে।

মীন রাশিঃ শত্রুর সংখ্যা হ্রাসের ফলে মানসিক শান্তি। তবে আইনী পরামর্শদাতার সঙ্গ ত্যাগ করবেন না। কর্মক্ষেত্রে জটিলতা তৈরীর আশঙ্কা রয়েছে। পথ দুর্ঘটনায় অঙ্গহানির আশঙ্কা থাকায় বাড়িত সতর্কতা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে অবনতি হতে পারে।