এই বাংলায় আপনার আজকের রাশিফল (৩রা জুলাই, ২০১৯, বুধবার)

0
725

১৭ই আষাঢ়, ইং ৩ জুলাই, মুং ২৯ শওয়াল, (ভাঃ তাং ১২ আষাঢ়)।
অ ১৭ আহাব, ফসলী ১৬ আষাঢ়(জেঠ), সংবৎ ১ আষাঢ় বদি।

মেষ রাশিঃ কর্মক্ষেত্রে সাফল্য লাভ। আত্মীয়স্বজনদের সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে শুভ সময়। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির অবসান। পড়ুয়াদের জন্য সামনে কঠিন সময়।

বৃষ রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন না। অংশীদারী ব্যবসায় বড়সড় আর্থিক লাভের সম্ভাবনা নেই। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে তাই বাড়তি সতর্ক হন। পরিবারের কোনও সদস্যের ভালো জায়গায় চাকরি মানসিক শান্তি দেবে। কাজের অবসরে স্ত্রীর প্রতি বাড়তি দায়িত্ব দিন।

মিথুন রাশিঃ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনে মানসিক চাপ কমতে শুরু করবে। জমি-জমা বা সম্পত্তি সংক্রান্ত মামলার নিস্পত্তির সম্ভাবনা। নিজস্ব শারীরিক অসুস্থতায় ভোগান্তির আশঙ্কা রয়েছে। যত দ্রুত সম্ভব ধারের টাকা আদায় করে নিন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক স্বাভাবিক থাকবে।

কর্কট রাশিঃ কর্ম্প্রাপ্তির যোগ রয়েছে, তবে রাস্তা জটীল হতে পারে। ভোগ বিলাসিতা থেকে বেরিয়ে সঞ্চয়ের চেষ্টা করুন। নতুন অংশীদারী ব্যবসায় এখনই বিনিয়োগ করবেন না। লটারি বা শেয়ার সূত্রে আর্থিক ক্ষতির সম্ভাবনা।

সিংহ রাশিঃ কর্মক্ষেত্রে পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই। বন্ধুর বিপদে পাশে থাকবেন। সন্তানের শারীরিক অসুস্থতায় কম বেশি মেজাজ খিটখিটে হতে পারে। ছোটখাটো বিষয়ে দাম্পত্য জীবনে অশান্তির আশঙ্কা রয়েছে।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে পদোন্নতি অবশ্যম্ভাবী। স্বামী-স্ত্রীর সম্পর্ক ধীরে ধীরে স্বাভাবিকের পথে, তবে প্রেমিকাদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। আর্থিক দিক থেকে স্বচ্ছলতা বজায় থাকবে। সন্তানদের প্রাপ্য সময় দিন। সংসারে সুখী থাকবেন।

তুলা রাশিঃ আপনার জন্য নতুন চাকরি অপেক্ষা করছে। তবে পুরনো ব্যবসায় মন্দার প্রভাব পড়তে পারে। জমি বা সম্পত্তি সংক্রান্ত মামলার রেশ চলবে। সন্তানদের উচ্চশিক্ষা এবং পড়শোনা নিয়ে চাপ বাড়বে। অন্যের ঝামেলাই পরিবারকে জড়িয়ে ফেলবেন না। শরীরের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

বৃশ্চিক রাশিঃ চাকরি কিংবা উচ্চশিক্ষায় বিদেশ ভ্রমণের সুযোগ। অংশীদারী ব্যবসায় মনোমালিন্যের জেরে ব্যবসা ও আর্থিক ক্ষতির আশঙ্কা। ছাত্র-ছাত্রীদের জন্য ভালো সময়। শিক্ষক-শিক্ষিকাদের পদোন্নতি প্রাপ্তির সুযোগ।

ধনু রাশিঃ লটারি বা বাজিতে জিতে যেতে পারেন। তবে বিরক্তিকর নেশা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা নিত্যসঙ্গী। বিবাহিতা নারীদের ক্ষেত্রী ধৈর্য্য হারালে সংসারে ক্ষতির আশঙ্কা রয়েছে। বাড়ির বয়স্কদের সঙ্গে সময় দিন।

মকর রাশিঃ দুষ্ট লোকের প্রতারনা থেকে বন্ধুকে মুক্ত করে বন্ধুর আস্থা অর্জন। প্রেমিকার সঙ্গে দুষ্টু-মিষ্টি খুনসুটি জারি থাকবে। শেয়ার বাজারে বিনিয়োগের জন্য অশুভ সময়। পরিবারের সঙ্গে কয়েকটা দিন বেড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ রাশিঃ ব্যবসায় আকস্মিক বড়সড় বরাত মনোবল বাড়িয়ে দেবে। নিজে বাইক বা গাড়ি চালালে সাবধানতা অবলম্বন করুন। অতিরিক্ত পরিশ্রম শারীরিক দুর্বলতা তৈরী করতে পারে। পুরনো ব্যাথায় কষ্ট বাড়বে। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক থাকবে।

মীন রাশিঃ বিবাহের যোগ রয়েছে। প্রায় ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লেগে যেতে পারে। বাড়িতে আচমকায় বিদেশ ফেরত বন্ধুর আগমন আপনাকে হতচকিত করতে পারে। বাড়ি বা প্রয়োজনীয় কাজে ব্যাঙ্ক থেকে ঋণ প্রাপ্তি ঘটার সম্ভাবনা। তবে কাজের ব্যস্ততার মধ্যে সন্তান-সন্ততিদের গতিবিধির দিকে নজর রাখতে ভুলবেন না।