এই বাংলায় আপনার আজকের রাশিফল (২৫শে মে, ২০১৯, শনিবার)

0
835

১০ জ্যৈষ্ঠ, ইং ২৫ মে, মুং ১৯ রমজান, (ভাঃ তাং ৪ জ্যৈষ্ঠ)।
অ ১০ জেঠ, ফসলী ৭ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৭ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ চাকরি বা শিক্ষাগত ক্ষেত্রে বিদেশ যাত্রার সম্ভাবনা। অপরিচিত ব্যক্তির সংস্পর্শ থেকে দূরে থাকুন। ব্যবসায়িক ক্ষেত্রে বাড়তি আয়ের সুযোগ। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

প্রতিকারঃ হনুমানজীর মন্দিরে পুজো দিয়ে প্রসাদ নিন এবং সম্ভব হলে সস্ত্রীক হনুমান চল্লিশা পাঠ করুন এবং নিরামিষ আহার ভক্ষন করুন।
বৃষ রাশিঃ শিক্ষাগত ক্ষেত্রে কঠিন সময়। বন্ধু সম্পর্ক ভালো থাকবে। ব্যবসায়িক বিনিয়োগে জটিলতা বাড়তে পারে। দীর্ঘ আইনী মামলার নিষ্পত্তি আপনাকে মানসিক চাপ থেকে মুক্ত করবে। পরোপকার করতে গিয়ে অশান্তি স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য তৈরী করতে পারে।

প্রতিকারঃ গঙ্গা স্নান করুন এবং সাধ্য মতো দুঃস্থ ব্যক্তির সাহায্য করুন। বাধা কেটে যাবে।

মিথুন রাশিঃ অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি মন উৎফুল্ল করতে পারে। সন্তান-সন্ততিদের দিকে বাড়তি সতর্ক হন। পারিবারিক সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে মতবিরোধ। যুবক-যুবতীদের প্রেম-প্রণয়ের জন্য অশুভ সময়। পুরনো রোগে ভোগান্তির আশঙ্কা।

প্রতিকারঃ শ্রী শ্রী গ্রহ মহারাজের মন্দিরে সাধ্য মত পুজো দিন। নিরামিষ আহার করলে ভালো ফল পাবেন।

কর্কট রাশিঃ নতুন স্থানে কর্মপ্রাপ্তিতে চাপ বাড়তে পারে। বয়স্ক পরিজনের শারীরিক অসুস্থতা বৃদ্ধিতে মন বিচলিত হবে। ব্যবসায় মুনাফা লাভের সম্ভাবনা তবে চোখ বন্ধ করে কাউকে ভরসা করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে।

প্রতিকারঃ হনুমান মন্দিরে পুজো দিয়ে আশীর্বাদ গ্রহণ করুন।

সিংহ রাশিঃ শত্রুর শক্তি বৃদ্ধির ফলে বাড়তি সচেতন হন। আর্থিক অযাচিত খরচ থেকে নিজেকে নিয়ন্ত্রণ করুন। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে পারে। বাতের ব্যাথাজনিত সমস্যা পীড়াদায়ক হতে পারে।

প্রতিকারঃ বাড়ির তুলসী মন্দিরে সান্ধ্য প্রদীপ জ্বালান এবং তুলসী গাছে জল অর্পন করুন।

কন্যা রাশিঃ চাকরির যোগ নেই। তবে অংশীদারী ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। লটারি থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। অযথা ঋনের বোঝা না বাড়ানোয় বুদ্ধিমানের কাজ। পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার সুযোগ। আধ্যাত্মিক বোধ এবং সান্নিধ্য মন শান্ত রাখবে।

প্রতিকারঃ যেকোনো মন্দিরে সন্ধ্যা আরতিতে যোগ দিন এবং সম্ভব হলে স্নান জল নিলে ভালো ফল পাবেন।

তুলা রাশিঃ গবেষণার কাজে নতুন সুযোগ। ঘর বয়ে বাইরের বিপদ টেনে আনবেন না বরং আপাতত বিতর্ক থেকে নিজেকে দূরে রাখুন। ছোটবেলার বন্ধুর সঙ্গে সাক্ষাতে আলাদা আনন্দ উপভোগ করবেন। পরিবারের সঙ্গে অবসর সময় কাটান, মানসিকভাবে আপনাকে চাঙ্গা করবে।
প্রতিকারঃ সপ্তাহের মঙ্গলবার নিরামিষ আহার করুন। সম্ভব হলে স্নানের পর হনুমানজীর মন্দিরের গেরুয়া সিদুর কপালে ঠেকান।

বৃশ্চিক রাশিঃ কর্মক্ষেত্রে যোগ্যতা প্রমাণ করে পদোন্নতি। শিক্ষার্থীদের জন্যও সময় খুবই ভালো। নতুন যানবাহন ক্রয় থেকে আপাতত নিজেকে সংযত রাখুন। সন্তান-সন্ততির শারীরিক অবস্থার দিকে বাড়তি নজর দিন। আকস্মিক বিবাহের কথা পাকাপাকি হয়ে যাওয়ায় মন চঞ্চল হতে পারে।

প্রতিকারঃ অসৎ সঙ্গ পরিত্যাগ করুন। রাম-সীতার যুগল মূর্তিতে পূজো দিন।

ধনু রাশিঃ পরিচিত কোনও ব্যক্তির সহায়তায় কর্মপ্রাপ্তি। পুরনো পারিবারিক বিবাদ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ধার দেওয়া অর্থ বহুদিন পর ফেরত পেতে পারেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

প্রতিকারঃ মা কালীর মন্দিরে জবা ফুলের মালা দিয়ে পুজো দিন। সকল বাধা থেকে মুক্তি পাবেন।

মকর রাশিঃ দুর্ঘটনায় পরিবারের কোনও সদস্যের শারীরিক আঘাত লাগার সম্ভাবনা। যৌথ অংশীদারী ব্যবসায় বহুল মুনাফা লাভে বকেয়া ঋন পরিশোধ। নতুন বাসভবন নির্মানের যোগ রয়েছে। স্ত্রী ভাগ্য আপনার বাধা কাটাতে সাহায্য করবে।

প্রতিকারঃ সকালে ঘুম থেকে উঠে স্নান সেরে গায়ত্রী মন্ত্র পাঠে সমস্ত বাধা কেটে যাবে।

কুম্ভ রাশিঃ নতুন জায়গায় কর্মপ্রাপ্তি, বিদেশ যাত্রার যোগ রয়েছে। দুষ্ট পরিচিতের ভালো মানুষী ব্যবহার পরিবারে বিপদ ডেকে আনতে পারে। পরীক্ষায় অযাচিত কম নম্বর শিক্ষার্থীকে হতাশ করতে পারে। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

প্রতিকারঃ অসহায় ও দুঃস্থের অবহেলা করবেন না পারলে তাদের সাহায্য করুন।

মীন রাশিঃ চাকরির কোনও যোগ নেই। সামাজিক কোনও কাজ থেকে প্রশংসিত হতে পারেন। প্রেমের নতুন সম্পর্ক আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে ইতস্তত করবে। অর্থ অপচয়ের যোগ তাই বাড়তি সতর্ক হওয়া প্রয়োজন।

প্রতিকারঃ মা লক্ষ্মীর কৃপা লাভ করতে প্রত্যেক দিন পুজো দেওয়ার সময় লক্ষ্মীর পাঁচালী পাঠ করুন।