এই বাংলায় আপনার আজকের রাশিফল (৭ই জুলাই, ২০১৯, রবিবার)

0
571

২১শে আষাঢ়, ইং ৭ই জুলাই, মুং ৩ জেল্কদ, (ভাঃ তাং ১৬ আষাঢ়)।
অ ২১ আহাব, ফসলী ২০ আষাঢ়(জেঠ), সংবৎ ৫ আষাঢ় সুদি।

মেষ রাশিঃ আর্থিক উন্নতির সুযোগ রয়েছে। পারিবারিক কোনও সমস্যায় বিব্রত বোধ করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়তে পারেন। সংসার সুখ বজায় থাকবে। ধারের টাকা পাওয়ার আশা রয়েছে।

বৃষ রাশিঃ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি খুবই ভালো সময়। তবে ব্যবসায় বড় ধরণের বরাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে খারাপ প্রভাব কাটার যোগ। শারীরিক অসুস্থতা ভোগাতে পারে।

মিথুন রাশিঃ চাকরির থেকে ব্যবসার ক্ষেত্রে আর্থিক যোগ রয়েছে। কঠোর পরিশ্রমে সাফল্য লাভ প্রতিবেশীদের ঈর্ষার কারণ হয়ে উঠতে পারেন। পরীক্ষার্থীদের জন্য ভালো দিন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

কর্কট রাশিঃ চাকরি ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। আর্থিক স্বচ্ছলতা শত্রু বৃদ্ধির সহায়ক হবে, তাই বাড়তি সতর্ক থাকুন। বয়স্ক পরিজনের অসুস্থতা বৃদ্ধি পেতে পারে। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ রয়েছে।

সিংহ রাশিঃ কর্মক্ষেত্রে মানসিক প্রশান্তি বজায় থাকবে। মানবিকতার খাতিরে অপরের উপকার করতে গিয়ে উপহাসের পাত্র হতে পারেন। সাহিত্যিক, লেখকদের জন্য শুভ সময়। বয়স্ক সদস্যদের শারীরিক সামান্য উন্নতির সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে নানা জটিলতা মানসিক ভাবে চাপ বাড়াবে। সংসারে খরচ বৃদ্ধিতে মেজাজ বিগড়ে যাওয়ার আশঙ্কা। ব্যবসায়ীদের জন্য লগ্নী বৃদ্ধি ঘটলেও আয় বাড়বে। বন্ধুর সঙ্গে সম্পর্কে মনোমালিন্যের আশঙ্কা রয়েছে।

তুলা রাশিঃ চাকরি যোগ নেই তবে অংশীদারী ব্যবসার দিকে ঝুঁকতে পারেন। লটারি বা শেয়ার বাজারে বিনিয়োগ ভাগ্য ভালো রয়েছে। পেটের রোগভোগ থেকে বাঁচতে অতিরিক্ত মশলাদার খাবার পরিত্যাগ করুন। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশিঃ আত্মীয় পরিজনদের সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে সম্পর্কে অবনতি। অন্যের উপকার নিজের ওপর চাপ বাড়াতে পারে। আর্থিক চাপ থাকবে তাই সঞ্চয়ে মনোনিবেশ করুন। স্বামী-স্ত্রীর মধ্যে অযাচিত অশান্তি মন বিচলিত করবে।

ধনু রাশিঃ আয়ের সুযোগ থাকলেও অতিরিক্ত পরিশ্রম শরীরে ক্লান্তিভাব আসতে পারে। সম্পত্তিজনিত আইনী জটীলতা কাটার যোগ রয়েছে। বিয়ে ভাগ্য ভালোই হবে। দাম্পত্য জীবনে সুখী থাকবেন।

মকর রাশিঃ ব্যবসায় কোনও বড় পরিবর্তনের যোগ নেই। ব্যয় কমিয়ে সঞ্চয়ের দিকে ঝুঁকুন। পরিবারের বয়স্ক সদস্যের সঙ্গে অবসর সময় অতিবাহিত করুন। গবেষকদের জন্য দিনটি খুবই শুভ।

কুম্ভ রাশিঃ বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাকরির যোগ, ব্যবসায় লাভ বাড়বে। অজান্তে করা ভুল থেকে অনুতপ্ত হতে পারেন। শেয়ার বা লটারিতে বিনিয়োগ থেকে দূরে থাকুন। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে।

মীন রাশিঃ সুস্বাস্থ্য বজায় থাকবে। সংসারে আয় বৃদ্ধির ফলে আর্থিক স্বচ্ছলতা আসতে চলেছে। তবে বাড়ি ফাঁকা রেখে কোথাও ঘুরতে যাবেন না। পরিবারের মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। বিবাহের যোগ রয়েছে।