এই বাংলায় আপনার আজকের রাশিফল (৮ই জুলাই, ২০১৯, সোমবার)

0
685

২২শে আষাঢ়, ইং ৮ই জুলাই, মুং ৪ জেল্কদ, (ভাঃ তাং ১৭ আষাঢ়)।
অ ২২ আহাব, ফসলী ২১ আষাঢ়(জেঠ), সংবৎ ৬ আষাঢ় সুদি।

মেষ রাশিঃ কর্মক্ষেত্রে সাফল্য লাভ। আত্মীয়স্বজনদের সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে শুভ সময়। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির অবসান। পড়ুয়াদের জন্য সামনে কঠিন সময়।

বৃষ রাশিঃ পড়ুয়াদের জন্য শুভ সময় চলবে। অতিরিক্ত বন্ধু সংসর্গ ত্যাগ করুন নাহলে মানসিকভাবে দুঃখী হওয়ার আশঙ্কা। দীর্ঘ টালবাহানর পর অবশেষে আইনী জটিলতা কাটতে চলেছে। ভরসায় না থেকে নিজে ব্যবসার দিকে নজর দিন। আর্থিক যোগ রয়েছে। দাম্পত্য জীবনে ছোটখাটো ঝঞ্ঝাট থাকবে।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্র বা চাকুরীজীবিদের জন্য সময় খুব একটা ভালো যাবে না। কঠোর পরিশ্রমে সাফল্য লাভ প্রতিবেশীদের ঈর্ষার কারণ হয়ে উঠতে পারবেন। জমি-জমা বিক্রি থেকে আয় আর্থিক শান্তি আনবে। শারীরিক ছোটখাটো বিষয়কে তুচ্ছ করলে তা থেকে বড় বিপদের আশঙ্কা রয়েছে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

তুলা রাশিঃ সুস্বাস্থ্যের জন্য ধ্যান এবং যোগ-ব্যায়াম করুণ। অর্থ অপচয়ের যোগ। বন্ধু ও পরিজনদের নিয়ে আনন্দ করার দিন। ব্যাঙ্কিং সেক্টরে কর্মীরা সুখবর পাবেন। আপনার পদোন্নতির সুযোগ সম্ভাব্য। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে জটীলতা কাটার কোনও সম্ভাবনা নেই। আপনার আবেগপ্রবন মনকে সংযত করুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য কঠিন সময়। ভুল বোঝাবুঝি সম্পর্কে মনোমালিন্য ডেকে আনতে পারে। ব্যবসায়িক খাতে অধিক মুনাফা লাভ। পরিবারে সুকজ শান্তি বজায় থাকবে।

সিংহ রাশিঃ শারীরিক অসুস্থতা আপানাকে বিছানায় ফেলতে পারে, তাই নিজের প্রতি অতিরিক্ত নজর দিন। সম্পত্তি সংক্রান্ত বাধা নিস্পত্তির যোগ। ব্যবসা বা কর্মক্ষেত্রে আপাতত কোনও পরিবর্তনের যোগ নেই। পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার আনন্দ মাটি হতে পারে। পরীক্ষার্থী বা পড়ুয়াদের জন্য আদর্শ সময়। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে বাধা মিটে যাওয়ার সম্ভবনা প্রবল। তবে ব্যবসায় সহকর্মীদের মতিগতি ঠিক নাও থাকতে পারে। বাড়ি বয়ে অন্যের সমস্যা সংসারে নিয়ে আসবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। অবসরে পরিবারের সঙ্গে আনন্দ করে কাটান।

বৃশ্চিক রাশিঃ কর্মস্থলে সাফল্যে পদোন্নতির যোগ। আর্থিক চাপ থেকে মুক্তির সম্ভাবনা। তবে সামান্য বিষয়ে আচমকায় ক্রোধের জেরে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন। ধারের টাকা উদ্ধারে অবশেষে হাঁফ ছেড়ে বাঁচবেন। পুরনো রোগের আচমকা আগমনে বিব্রত বোধ করবেন।

মকর রাশিঃ কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। ফাটকা, লটারি, শেয়ার মার্কেট বা প্রতারনার ফাঁদ থেকে দূরে থাকুন অন্যথা ক্ষতির সম্মুখীন হবেন। কাছের লোকের কাছ থেকে প্রতারিত হওয়ার আশঙ্কা। বাড়ির ছেলেমেয়েদের দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

ধনু রাশিঃ বন্ধুত্বের সম্পর্ক অংশীদারি ব্যবসায় পরিবর্তিত হতে পারে। লটারি বা ফাটকা বাজারে বিনিয়োগে আর্থিক যোগ। কাজের চাপে পরিবারে সময় দিতে না পারায় স্ত্রীর সঙ্গে বাকবিতন্ডার আশঙ্কা।

কুম্ভ রাশিঃ নতুন বাড়ি তৈরির কাজ সম্পন্ন হবে, শুভ দিনে গৃহপ্রবেশ পরিবারে সুখের আগমন। বাইরের ঝামেলায় নিজেকে জড়িয়ে ফেলার আশঙ্কা, পুলিশি মামলায় অকারন হয়রানি ডেকে আনতে পারে। মানসিক চাপে ছোটখাটো বিষয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। সন্তানের পড়াশোনার দিকে নজর দিন।

মীন রাশিঃ ব্যবসার কাজে নিয়োজিত কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি। পরিবারে আসা নতুন সদস্যকে নিয়ে সময় ভালোই কাটবে। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি ঘটবে। পাওনা গণ্ডা আদায় হতে পারে। পুলিশি বা আইনী ঝামেলা আপনার কড়া নাড়ছে।