এই বাংলায় আপনার আজকের রাশিফল (১১ই জুলাই, ২০১৯ বৃহস্পতিবার)

0
709

২৫শে আষাঢ়, ইং ১১ই জুলাই, মুং ৭ জেল্কদ, (ভাঃ তাং ২০ আষাঢ়)।
অ ২৫ আহাব, ফসলী ২৪ আষাঢ়(জেঠ), সংবৎ ৯ আষাঢ় সুদি।

মেষ রাশিঃ বন্ধু বিবাদ এবং ঝামেলা এড়িয়ে চলুন। একাধিক উতস থেকে আর্থিক লাভবান হবেন। পরিবারের সদস্যদের সময় দিন। আপনার অমূল্য যোগাযোগ আজ ফলদায়ক হতে পারে, সেগুলি কাজে লাগান। আপনার ইচ্ছে অনুসারেই আজকের দিনটি চলবে। অনেক দিন পর স্বামী-স্ত্রী বেশকিছুক্ষন সময় অতিবাহিত করতে পারবেন।

বৃষ রাশিঃ প্রিয়জন ও সহকর্মীদের সহযোগীতায় কার্যসিদ্ধি। আত্মীয় ও পরিজনদের দুঃসময়ে পাশে দাঁড়িয়েও অপমানিত হতে পারেন। হার্টের সমস্যা শারীরিক পীড়া দিতে পারে। আর্থিকভাবে লাভবান হবেন।

মিথুন রাশিঃ মানসিক দৃঢ়তা কর্মে জটিলতা কাটাতে সহায়তা করবে। সহকর্মীদের অসহযোগিতা ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। পেটের রোগে ভোগার আশঙ্কা। অংশীদারী ব্যবসায় ক্ষতির আশঙ্কা। ছাত্র-ছাত্রীদের শুভ সময়। ছোটখাটো দুর্ঘটনা থেকে আঘাত পেতে পারেন।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে সম্মান লাভ। পাওনা লাভ এবং আর্থিক উন্নতির সম্ভাবনা। মূল্যবান সামগ্রী হারানোর আশঙ্কা, বাড়তি সতর্কতা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর মধুর সম্পর্কে দাম্পত্য জীবনে সুখ।

সিংহ রাশিঃ কর্মযোগ রয়েছে। বাড়িতে আকস্মিক অতিথি আগমনের সম্ভাবনা। টাকা ধার দিয়ে তা ফেরত চাইতে গেলে অপমানিত হতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে স্বাস্থ্যহানির সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশিঃ নতুন স্থানে কর্মপ্রাপ্তিতে চাপ বাড়তে পারে। বয়স্ক পরিজনের শারীরিক অসুস্থতা বৃদ্ধিতে মন বিচলিত হবে। ব্যবসায় মুনাফা লাভের সম্ভাবনা তবে চোখ বন্ধ করে কাউকে ভরসা করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে।

তুলা রাশিঃ গবেষণা এবং চাকরি সূত্রে নামী সংস্থায় যোগদান সুনাম বৃদ্ধি করবে। শারীরিক দিক থেকে বয়স্ক সদস্যের জন্য কঠিন সময়। বড়সড় আর্থিক বিনিয়োগ থেকে আপাতত সংযত থাকুন। খামেখেয়ালিপনা এবং চঞ্চলতা দুর্ঘটনা বা বিপদ ডেকে আনতে পারে। বিবাহের যোগ রয়েছে। দম্পতিদের মধ্যে ছোট-বড় বিষয়ে মনোমালিন্য বাড়তে পারে।

বৃশ্চিক রাশিঃ কর্মক্ষেত্রে কম বেশি সাফল্য-ব্যর্থতা থাকবে। নতুন অংশীদারী ব্যবসায় বিনিয়োগে সাফল্য মিলতে পারে। আবেগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। অতিরিক্ত ক্রোধ থেকে বিরত থাকুন। শিশুদের সঙ্গে বেশি করে সময় কাটান। পরিবারের গুরুজনদের দিকে বাড়তি নজর দিন।

ধনু রাশিঃ চাকরি যোগ নেই তবে অংশীদারী ব্যবসার দিকে ঝুঁকতে পারেন। লটারি বা শেয়ার বাজারে বিনিয়োগ ভাগ্য ভালো রয়েছে। বন্ধু সংসর্গে মন শান্ত রাখবে। প্রেমিক বা প্রেমিকাদের জন্য কঠিন সময়, একে অপরের ওপর আস্থা হারাবেন না। পেটের রোগভোগ থেকে বাঁচতে অতিরিক্ত মশলাদার খাবার পরিত্যাগ করুন।

মকর রাশিঃ র্মক্ষেত্র, গবেষণা বা পড়াশোনার জন্য বাড়ির বাইরে থাকতে হবে। টিনএজারদের জন্য গুরুতবপূর্ণ সময়, দুষ্ট সংসর্গে পড়ার আশঙ্কা। তবে প্রাপ্তবয়স্কদের জন্য চুটিয়ে প্রেমের যোগ। সংসারী ব্যক্তিরা মন ভালো করতে পরিবারের সঙ্গে কোথাও বেড়িয়ে আসতে পারেন।

কুম্ভ রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন না। অংশীদারী ব্যবসায় বড়সড় আর্থিক লাভের সম্ভাবনা নেই। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে তাই বাড়তি সতর্ক হন। পরিবারের কোনও সদস্যের ভালো জায়গায় চাকরি মানসিক শান্তি দেবে। কাজের অবসরে স্ত্রীর প্রতি বাড়তি দায়িত্ব দিন।

মীন রাশিঃ আর্থিক মন্দা এবং পাওনা টাকা আটকে যেতে পারে। পরিবারে বড়সড় আর্থিক লোকসানের আশঙ্কা। বন্ধু ভাগ্য ভালো থাকবে। আপনার কঠোর পরিশ্রম আপনার ব্যবসাকে লাভজনক করে তুলবে। সন্তানের পড়াশোনার দিকেও খেয়াল রাখুন। কাউক ধার দিয়ে টাকা উদ্ধারে বেগ পেতে হতে পারে। আদালতের মামলা নিষ্পত্তির সম্ভাবনা নেই। প্রেমিকার সঙ্গে ঝগড়া চলতে পারে।