এই বাংলায় আপনার আজকের রাশিফল (১৩ জুলাই, ২০১৯, শনিবার)

0
443

২৮শে আষাঢ়, ইং ১৩ই জুলাই, মুং ৯ জেল্কদ, (ভাঃ তাং ২১ আষাঢ়)।
অ ২৬ আহাব, ফসলী ২৫ আষাঢ়(জেঠ), সংবৎ ১১ আষাঢ় সুদি।

মেষ রাশিঃ নতুন সংস্থায় কাজের সুযোগ হাতছাড়া করবেন না। পারিবারিক কোনও সমস্যায় বিব্রত বোধ করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়তে পারেন। সংসার সুখ বজায় থাকবে। তবে আয়ের থেকে ব্যয়বাহুল্যের যোগ থাকবে। শারীরিক রোগ আপনাকে ভোগাতে পারে।

বৃষ রাশিঃ চোখ বন্ধ কাউকে বিশ্বাস করলেই প্রতারিত হতে পারেন। পারিবারিক ব্যবসা ঢিমে তালেই চলবে। দীর্ঘ টালবাহানর পর অবশেষে আইনী জটিলতা কাটতে চলেছে। ব্যবসায় বড় ধরণের বরাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের পড়াশোনার জন্য শুভ সময়। দাম্পত্য জীবনে খারাপ প্রভাব কাটার যোগ।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্র বা চাকুরীজীবিদের জন্য সময় খুব একটা ভালো যাবে না। কঠোর পরিশ্রমে সাফল্য লাভ প্রতিবেশীদের ঈর্ষার কারণ হয়ে উঠতে পারবেন। জমি-জমা বিক্রি থেকে আয় আর্থিক শান্তি আনবে। বাড়ি বা গাড়ি কেনার ইচ্ছে থাকলে এগোতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

কর্কট রাশিঃ চাকরি বা ব্যবসায়িক ক্ষেত্রে কাজের চাপ মানসিকভাবে দুর্বল করতে পারে। আর্থিক স্বচ্ছলতা শত্রু বৃদ্ধির সহায়ক হবে, তাই বাড়তি সতর্ক থাকুন। বয়স্ক পরিজনের অসুস্থতা বৃদ্ধি পেতে পারে। তবে প্রাপ্তবয়স্কদের জন্য চুটিয়ে প্রেমের যোগ। দাম্পত্য জীবনে নতুন অতিথির আগমনে সম্পর্কে গভীরতা বাড়বে।

সিংহ রাশিঃ মানবিকতার খাতিরে অপরের উপকার করতে গিয়ে উপহাসের পাত্র হতে পারেন। সন্তানের পড়শোনা এবং গতিবিধির দিকে বাড়তি নজর দেওয়া প্রয়োজন। সাহিত্যিক, লেখকদের জন্য শুভ সময়। অবিবাহিতদের বিবাহের স্মভবনা। স্বপরিবারে ভ্রমণের যোগ রয়েছে।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে নানান সমস্যা ঘিরে থাকবে। সংসারে খরচ বৃদ্ধিতে মেজাজ বিগড়ে যাওয়ার আশঙ্কা। হটকারি সিদ্ধান্ত থেকে বিরত থাকুন নতুবা ক্ষতির আশঙ্কা। পরিবারের প্রিয়জন বা স্ত্রীর সঙ্গে সময় কাটান, সমস্যা সহজেই কাটিয়ে উঠতে পারবেন। দাম্পত্য জীবন ভালো থাকবে।

তুলা রাশিঃ চাকরি যোগ নেই তবে অংশীদারী ব্যবসার দিকে ঝুঁকতে পারেন। লটারি বা শেয়ার বাজারে বিনিয়োগ ভাগ্য ভালো রয়েছে। বন্ধু সংসর্গে মন শান্ত রাখবে। প্রেমিক বা প্রেমিকাদের জন্য কঠিন সময়, একে অপরের ওপর আস্থা হারাবেন না। পেটের রোগভোগ থেকে বাঁচতে অতিরিক্ত মশলাদার খাবার পরিত্যাগ করুন।

বৃশ্চিক রাশিঃ চাকুরি ক্ষেত্রে নতুন কিছু আশা না করাই ভালো। ক্রোধ পরিহারে সমস্যার সমাধান। আত্মীয় পরিজনদের সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে সম্পর্কে অবনতি। আর্থিক চাপ থাকবে তাই অর্থ অপচয় থেকে বিরত থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে অযাচিত অশান্তি মন বিচলিত করবে।

ধনু রাশিঃ ব্যবসায় আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ধনু রাশির জাতক-জাতিকাদের পড়াশোনার জন্য অত্যন্ত শুভ সময়। শিক্ষাক্ষেত্রে সাফল্য অপেক্ষা করছে। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসী হয়ে বিপথগামী হওয়া থেকে সন্তানকে আগলে রাখুন।

মকর রাশিঃ ব্যবসায় কোনও বড় পরিবর্তনের যোগ নেই। আবেগে বন্ধুবান্ধবদের সঙ্গে ব্যক্তিগত বিষয়ে আলোচনা না করাই শ্রেয়। অন্যের ক্ষতির কারণ হওয়া থেকে নিজেকে সামলে রাখুন। প্রেমের সম্পর্ক ঠিকঠাকই থাকবে। ভ্রমণের পরিকল্পনা আচমকায় স্থগিতাদেশ আপনার আনন্দকে ম্লান করতে পারে।

কুম্ভ রাশিঃ বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাকরির যোগ। ব্যবসায় না নামায় শ্রেয়। দুর্ঘটনা এড়িয়ে চলুন। অজান্তে করা ভুল থেকে অনুতপ্ত হতে পারেন। দুষ্ট লোকের পাল্লায় পড়ে যাবেন না। বয়স্ক পরিজনদের প্রতি দায়িত্ববান হন। আচমকা অর্থপ্রাপ্তি ঘটতে পারে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে।

মীন রাশিঃ ঝোঁকের বশে কোনও কাজে এগোবেন না। নতুন কোনও পরিকল্পনায় আপাতত না নামায় শ্রেয়। অভিভাবকের শারীরিক অসুস্থতায় ভোগান্তির সম্ভাবনা রয়েছে। অংশীদারী ব্যবসায় অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। সম্পত্তি বা আইনী মামলার নিস্পত্তির সম্ভবনা আপাতত নেই।