এই বাংলায় আপনার আজকের রাশিফল (২৬শে মে, ২০১৯, রবিবার)

0
624

১১ জ্যৈষ্ঠ, ইং ২৬ মে, মুং ২০ রমজান, (ভাঃ তাং ৫ জ্যৈষ্ঠ)।
অ ১১ জেঠ, ফসলী ৮ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৮ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ শিক্ষাক্ষেত্রে ভালো সুযোগ। শত্রুর শক্তি আপনার বিপদ বাড়াতে পারে। অসৎ সঙ্গে পড়ে বিপদে পড়ার সম্ভাবনা। বাড়িতে অতিথি আগমনে খরচ বৃদ্ধি পেতে পারে। আইনী জটিলতা থেকে মুক্তি আপনাকে মানসিক শান্তি দেবে।

প্রতিকারঃ মহা মৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন ও সন্ধ্যাবেলায় শিব মন্দিরে গিয়ে প্রসাদ গ্রহণ করুন।

বৃষ রাশিঃ কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা। আজকের দিনটি খুবই শুভ দিন। আর্থিকভাবে লাভবান হতে পারেন। প্রেমের বন্ধনে আবদ্ধ হওয়ার শুভ সময়। কর এবং বিমা সংক্রান্ত বিষয়ে নজর দিন। স্ত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করার দিন।

প্রতিকারঃ রক্ষাকালীর পুজো করুন বা যেকোনো কালীমন্দিরে গিয়ে সন্ধ্যারতি করুন।

মিথুন রাশিঃ ব্যবসায়িক মন্দা ভোগাবে। মানসিক অবসাদ থেকে গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহার দুপক্ষকেই বেদনা দেবে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। মানসিকভাবে দৃঢ় থাকায় পারিবারিক সমস্যা সহজেই এড়াতে পারবেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে মনোমালিন্য।

প্রতিকারঃ ঘুম থেকে উঠে ধ্যান করুন এবং স্নান সেরে নবদূর্গার মূর্তিতে পুজো ও আরতি করুন।

কর্কট রাশিঃ শিক্ষা এবং চাকরি দুইয়ের ক্ষেত্রেই উন্নতির তেমন কোনও সম্ভাবনা নেই। ঋনের বোঝা বাড়তি চাপ আনতে পারে। পুরনো বন্ধুর থেকে সাহায্য লাভ কিছুটা হলেও স্বস্তি দেবে। আত্মীয়-স্বজনের বাঁকা কথা বা কানাঘুষো থেকে দূরত্ব বজায় রাখুন। স্বামী-স্ত্রীর সম্পর্কে স্থিতাবস্থা বজায় থাকবে।

প্রতিকারঃ সকাল সকাল স্নান সেরে সরস্বতী বন্দনা করুন। পারলে আজকের দিনে নিরামিষ আহার করুন।

সিংহ রাশিঃ লগ্নি ব্যবসার জন্য শুভ সময়। যেচে অন্যের উপকার থেকে বিরত থাকুন। যুবক-যুবতীদের প্রেম বা সম্পর্কের জন্য উপযুক্ত সময় নয়। পুরনো ঋন শোধ মানসিকভাবে শান্তি দেবে। গুরুজনদের সঙ্গে সময় কাটানো এবং মনের কথা শেয়ার আপনাকে মানসিকভাবে চাপ কমাতে সাহায্য করবে। পেটের রোগে ভোগান্তি রয়েছে।

প্রতিকারঃ সারাদিন নিরামিষ ভোজন করুন ও সম্ভব হলে লক্ষ্মীর পাঁচালি পড়ুন।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা আপনার একঘেয়েমি জীবন কাটানোর সহায়ক হবে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির সুযোগ আসতে পারে। প্রেমিকার সঙ্গে অশান্তি ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলতে পারে। লটারি বা শেয়ার বাজার থেকে অর্থ প্রাপ্তি ঘটতে পারে। তবে পরিবারের প্রিয়জনের অসুস্থতার জেরে প্রচন্ড উৎকন্ঠা আসতে পারে।

প্রতিকারঃ অসহায়ের সেবা করান এবং সম্ভব হলে হনুমান মন্দিরে পুজো দিন।

তুলা রাশিঃ চাকরির থেকে ব্যবসার দিকে মন দিতে পারেন। কোনও আকস্মিক ঘটনার জের আদালত মামলা পর্যন্ত গড়াতে পারে। সামাজিক কাজে প্রশংসা আপনাকে নতুন কাজে উদ্দীপ্ত করবে। পরিবারের জন্য সময় বের করুন, এতে প্রিয়জনের মনেও আপনার জন্য ভালোবাসা জন্মাবে। অত্যধিক অপরের বিপদে ঝাঁপিয়ে পড়া থেকে নিজেকে সংযত করুন। স্বামী-স্ত্রীর সম্পর্কে নতুন অধ্যায় অপেক্ষা করছে।

প্রতিকারঃ গুরু দীক্ষা নেওয়া থাকলে কাজে যাওয়ার আগে গুরুকে স্মরণ করুন।

বৃশ্চিক রাশিঃ গবেষণা এবং চাকরি সূত্রে নামী সংস্থায় যোগদান সুনাম বৃদ্ধি করবে। শারীরিক দিক থেকে বয়স্ক সদস্যের জন্য কঠিন সময়। বড়সড় আর্থিক বিনিয়োগ থেকে আপাতত সংযত থাকুন। খামেখেয়ালিপনা এবং চঞ্চলতা দুর্ঘটনা বা বিপদ ডেকে আনতে পারে। বিবাহের যোগ রয়েছে। দম্পতিদের মধ্যে ছোট-বড় বিষয়ে মনোমালিন্য বাড়তে পারে।

ধনু রাশিঃ আর্থিক বোঝায় সংসারে অশান্তির ছায়া। সন্তান বা পরিবারের আবদার মেটাতে গিয়ে বাড়তি খরচ। তবে ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ভ্রমণের পরিকল্পনা থাকলেও শেষ অবধি তা বাতিল হওয়ার প্রবল সম্ভাবনা। সন্তানের শারীরিক কিছু অসুবিধা বিচলিত করতে পারে।

প্রতিকারঃ হনুমান মন্দিরে গিয়ে পুজো দিন। গেরুয়া বস্ত্র পরিধান করুন।

মকর রাশিঃ অভিনেতা, কলাকুশলী, গায়ক-গায়িকাদের জন্য ভাল সময়। অংশীদারী ব্যবসার জন্য সামনে কঠিন সময়। কোনোরকম বিবাদ বা বচসা থেকে নিজেকে সংযত রাখুন। আয়ের তুলনায় ব্যয় বাড়বে। তবে পারলে শেয়ার বাজারে দীর্ঘ সময়ের জন্য আর্থিক বিনিয়োগ ভবিষ্যতে ভালো ফল দিতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর থাকবে।

প্রতিকারঃ শ্রী শ্রী গ্রহ মহারাজ মন্দিরে গিয়ে দর্শন ও পুজো করুন।

কুম্ভ রাশিঃ সামনের মানুষের মন জয় করার ক্ষমতায় কর্মক্ষেত্রে প্রতিপত্তি বৃদ্ধি। পুরনো ধারের অর্থের আকস্মিক প্রাপ্তি ঘটতে পারে। সম্পত্তি সংক্রান্ত আইনী বিষয়ে নিস্পত্তি ঘটবে। শারীরিক রোগভোগ কাটিয়ে ওঠার সময়। সন্তান-সন্ততিদের দিকে বিশেষ নজর দিন।

প্রতিকারঃ বাড়ির তুলসী মন্দিরে সন্ধ্যা আরতি করুন। গাওয়া ঘিয়ের প্রদীপ জ্বালান।

মীন রাশিঃ ব্যবসার কাজে নিয়োজিত কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি। পরিবারে আসা নতুন সদস্যকে নিয়ে সময় ভালোই কাটবে। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি ঘটবে। পাওনা গণ্ডা আদায় হতে পারে। পুলিশি বা আইনী ঝামেলা আপনার কড়া নাড়ছে।

প্রতিকারঃ আজ তিনজন বালিকাকে সেবা করান এবং সম্ভব হলে হনুমান মন্দিরে পুজো দিন।